• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নেইমার জোড়া গোল করলেন, করালেনও


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ১৭, ২০১৭, ০৩:৪৬ পিএম
নেইমার জোড়া গোল করলেন, করালেনও

ঢাকা: পিএসজি কেন দলবদলের বাজারে রেকর্ড গড়ে নেইমারকে কিনেছিল তার প্রতিদান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড একের পর এক দিয়েই যাচ্ছেন। ফরাসি ক্লাবটিতে যোগ দেওয়ার পর থেকে উড়ছে পিএসজি।

এক ম্যাচে হার ছাড়া দলটিকে কোনো ম্যাচে হারতে হয়নি। মাঝে অবশ্য উরুগুয়ের তারকা ফুটবলার এডিনসন কাভানির সঙ্গে পেনাল্টি নিয়ে ঝামেলা বাদ দিলে দুর্দান্ত খেলে যাচ্ছেন নেইমার। সেই ধারা বজায় রইল রেনের বিপক্ষেও। প্রতিপক্ষের মাঠে স্রেফ তাদের ৪-১ গোলে উড়িয়ে জিতেছে পিএসজি। নেইমার নিজে জোড়া গোল করেছেন। বাকি দুটি করিয়েছেন কাভানি আর কিলিয়েন এমবাপ্পেকে দিয়ে।

শনিবার রাতে স্বাগতিকদের শুরু থেকেই চাপে রাখে পিএসজি। ম্যাচের চতুর্থ মিনিটে এমবাপ্পের করা ক্রসে বল পেয়ে রেনকের জালে পাঠান নেইমার। এরপর ১৭ মিনিটের মাথায় এমবাপ্পেকে ডি বক্সে বল দেন সাবেক বার্সা ফরোয়ার্ড। গোল আদায় করে নিতে ভুল করেননি এমবাপ্পে।

বিরতির পর ৫৩ মিনিটে ব্যবধান কমায় স্বাগতিকরা। কর্ণার থেকে মর্গান আমালফিতানোর হেড গোলরক্ষক ফেরালেও ফিরতি বল পেয়ে জালে পাঠান মুবেলে। এর দশ মিনিট পরই নেইমারকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড পেয়ে বহিস্কৃত হন বেনজামিন আন্দ্রে।

৭৫ মিনিটে নেইমারের কাছ থেকে বল পেয়ে রেনের জালে জড়াতে ভুল করেননি কাভানি। এ মৌসুমে এটি তাঁর ১৮ তম গোল। এরপরই এমবাপ্পের নিকট থেকে বল পেয়ে জালে জড়ান নেইমার। এ নিয়ে লিগ ওয়ানে নেইমারের গোলসংখ্যা দাঁড়াল ১১টি। আর পিএসজি ১৮ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে শীর্ষেই রয়েছে। ৯ পয়েন্ট পিছিয়ে দ্বিতীয় স্থানে আছে বর্তমান চ্যাম্পিয়ন মোনাকো।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!