• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পরাজয়ের জ্বালা মেটাতে পাহাড়ে চড়লেন কোহলিরা!


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ২৭, ২০১৭, ১০:৪৯ পিএম
পরাজয়ের জ্বালা মেটাতে পাহাড়ে চড়লেন কোহলিরা!

ঢাকা: মন ভালো নেই। দারুন ছন্দে বিরাট কোহলির ‘টিম ইন্ডিয়া’ এমনটা শুনতে শুনতে অভ্যস্থ হয়ে গিয়েছিলেন ভারত অধিনায়ক। সেই তারাই যখন পুণেতে আড়াই দিনে হেরে গেল সেটা অনেকে মেনে নিতে পারেননি।

শুধু সমর্থকরাই নয়, ভারতীয় দলও মেনে নিতে পারছে না এই পরাজয়। তাই তারা ঘুরে দাঁড়াতে ঝেড়ে ফেলতে চাইছে পরাজয়ের সব স্মৃতি। বেঙ্গালুরুতে দ্বিতীয় টেস্ট  শুরুর আগে বিরাট কোহলিদের অন্য ভূমিকায় দেখা গেল।

সস্ত্রীক আজিঙ্কা রাহানে

এখনও পুণেতেই রয়েছে ভারতীয় দল। বেঙ্গালুরু টেস্ট শুরু হবে ৪ মার্চ থেকে। তার আগে সোমবার (২৭ ফেব্রুয়ারি) ট্রেকিং করেই সময় কাটালেন কোহলিরা। তারপর অভিজ্ঞতা ভাগাভাগি করলেন স্যোশাল মিডিয়ায়।

কোহলি-জাদেজা-অশ্বিন তো ছিলেনই। তাদের সঙ্গে ছিলেন সস্ত্রীক আজিঙ্কা রাহানেও। জাদেজার পোষ্ট থেকে জানা গেছে, পুণে থেকে ৮০ কিলোমিটার দুরের তামহিনি ঘাটকে ট্রেক করতে গিয়েছিল পুরো দল।

দেশের পতাকা হাতে রবীন্দ্র জাদেজা

কোহলিকে দেখা গিয়েছে, ব্যাগ নিয়ে পাহাড়ে চড়তে। যদিও ক্রিকেটপ্রেমীদের হাত থেকে বাঁচতে অনেকটা নিরবেই এই পরিকল্পনা করা হয়েছিল।  কোহলিকে পাথরের ওপর বসে বিশ্রাম নিতেও দেখা গেছে। জাদেজা আবার ভারতের জাতীয় পতাকা হাতে পোজ দিচ্ছেন। রাহানে ছবি পোষ্ট করেছেন স্ত্রীকে সঙ্গে নিয়েই।

লজ্জাজনক পরাজয় থেকে একটু হালকা হতেই কী কোহলিদের এই পাহাড় ভ্রমণ!

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম/আরআইবি

Wordbridge School
Link copied!