• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পাকিস্তানি তরুণীর কাছ থেকে টাকা নিয়েছেন সামি!


ক্রীড়া ডেস্ক মার্চ ১২, ২০১৮, ০৭:১৯ পিএম
পাকিস্তানি তরুণীর কাছ থেকে টাকা নিয়েছেন সামি!

ফাইল ছবি

ঢাকা: গত কয়েক দিন ধরেই খেলার খবরের শিরোনাম হচ্ছেন ভারতীয় পেসার মোহাম্মদ সামি। স্ত্রী হাসিন জাহানের সঙ্গে তিক্ত সম্পর্কের জেরে এই অবস্থানে এসে দাঁড়িয়ে আছেন টিম ইন্ডিয়ার সদস্য। এরইমধ্যে সামির সঙ্গে কেন্দ্রীয় চুক্তি স্থগিত করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

নানা চেষ্টা তদবিরেও সামির সঙ্গে তাঁর স্ত্রী হাসিন জাহানের ভাঙা সম্পর্ক জোড়া লাগানো যাচ্ছে না। যদিও রোববার সাক্ষাৎকারে সামি তাঁর স্ত্রীর সঙ্গে ঝামেলা মিটিয়ে একসঙ্গে থাকার ইচ্ছে প্রকাশ করেছিলেন। হাসিন ইঙ্গিত দিয়েছেন, তাঁর শর্ত মানতে রাজি থাকলে তিনি সে প্রস্তাব ভেবে দেখবেন। তবে হাসিন জানিয়েছেন সামি তার সঙ্গে কোনও যোগাযোগ করেনি।

এদিকে হাসিন সামির বিরুদ্ধে ম্যাচ গড়াপেটায় যুক্ত থাকারও ইঙ্গিত দিয়েছেন। যার মূলে রয়েছে পাকিস্তানি তরুণীর কাছ থেকে দুবাইয়ে টাকা নেওয়ার প্রসঙ্গ। একে পাক যোগ, তার উপর নগদ লেনদেনের প্রসঙ্গ ওঠায় বোর্ডের দূর্নীতি দমন শাখা চাইলে সামিকে জিজ্ঞাসাবাদ করতেই পারে। তাছাড়া টিম হোটেলে থাকাকালীন বোর্ডের টাকায় যৌনকর্মীদের সঙ্গে সামির রাত কাটানোর কথাও বলেছেন হাসিন।

 টিম ইন্ডিয়ার তারকা পেসার শামির বিরুদ্ধে তাঁর স্ত্রী হাসিন জাহানের অভিযোগের সত্যতা যাচাই করতে বড়সড় পদক্ষেপ নিয়েছে কলকাতা পুলিশ। তারা নিজেদের উদ্যোগে দক্ষিণ আফ্রিকা থেকে দুবাই হয়ে সামির ভারতে ফেরার সম্পূর্ণ তথ্য জানতে চেয়ে বিসিসিআইকে চিঠি লেখার সিদ্ধান্ত নিয়েছে। সামির গতিবিধি বোর্ডের জানা ছিল কি না, তাও খতিয়ে দেখছে গোয়েন্দা বিভাগ।

অন্যদিকে, ধর্ষণের অভিযোগের তদন্তে উত্তরপ্রদেশ যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে কলকাতা পুলিশের একটি দল। সামির পরিবারের চার সদস্য অবশ্য হাসিনের পরিবারের সঙ্গে আলোচনায় বসতে সোমবার কলকাতায় এসেছে। বিকালে হাসিনের আইনজীবির সঙ্গে তাঁদের বৈঠক হওয়ার কথা।  

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!