• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পাশ করানোর প্রতিশ্রুতিতে কিশোরীকে ধর্ষণ প্রিন্সিপালের


আন্তর্জাতিক ডেস্ক মার্চ ১৫, ২০১৮, ১২:৫৪ পিএম
পাশ করানোর প্রতিশ্রুতিতে কিশোরীকে ধর্ষণ প্রিন্সিপালের

ঢাকা : বোর্ডের পরীক্ষায় পাশ করিয়ে দেওয়ার নাম করে ক্লাস টেনের এক ছাত্রীকে ধর্ষণ করল স্কুলের প্রিন্সিপাল। মেয়েটির জায়গায় একজন ডামি ছাত্রীকে পরীক্ষা দিতে বসিয়ে, পাশের একটি বাড়িতে ১৬ বছরের ওই ছাত্রীকে প্রিন্সিপাল ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটেছে ভারতের সোনিপতের গোহানা শহরের একটি স্কুলে। ধর্ষিতা কিশোরীর বাবার অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করা হয়েছে। মেয়েকে বোর্ডের পরীক্ষায় পাশ করানোর জন্য বাবা ১০,০০০ টাকা দিতে রাজি ছিলেন বলে জানিয়েছেন।

পুলিশকে তিনি জানিয়েছেন, ৮ মার্চ, গোহানার স্কুলে আমায় ও মেয়েকে ডেকে পাঠায় প্রিন্সিপাল। সে তার আত্মীয়ের বাড়িতে মেয়েকে রেখে যেতে বলে। আমার মেয়ের পরীক্ষা অন্য একজন ছাত্রী দিয়ে দেবে বলে সে জানায়। পরীক্ষার পর মেয়েকে ওই বাড়ি থেকে নিয়ে যেতে বলা হয়েছিল।

মেয়েকে নির্দিষ্ট সময়ে ওই বাড়িতে নিতে গেলে সে জানায়, প্রিন্সিপাল তাকে ধর্ষণ করেছে। ২ মহিলার সামনেই এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ করে মেয়েটি। মেয়ের সঙ্গে কথা বলার সময়ই প্রিন্সিপাল ও দুই মহিলা এলাকা ছেড়ে চম্পট দেয়।

মঙ্গলবার (১৩ মার্চ) রাতে অভিযুক্ত প্রিন্সিপালের বিরুদ্ধে পক্সো আইনে মামলা দায়ের হয়েছে। তাদের বাড়িতেই ধর্ষণ হওয়ায় অভিযুক্ত দুই মহিলার বিরুদ্ধে আনা হয়েছে ষড়যন্ত্রের অভিযোগ। সূত্র: এই সময় ডটকম

সোনালীনিউজ/জেডআরসি

Wordbridge School
Link copied!