• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পুরস্কার পাবেন না জেনেও ফিফার অনুষ্ঠানে যাচ্ছেন মেসি


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২২, ২০১৮, ০১:৩৫ পিএম
পুরস্কার পাবেন না জেনেও ফিফার অনুষ্ঠানে যাচ্ছেন মেসি

ঢাকা: গত মৌসুমের সেরাদের এ বছর পুরস্কারকৃত করবে ফিফা। অনুষ্ঠানটি হবে ২৪ সেপ্টেম্বর, লন্ডনে। আপাতত ফটমহলে আগ্রহ তৈরি হয়েছে এই কারণে যে কে হচ্ছেন গত মৌসুমের সেরা খেলোয়াড়। চূড়ান্ত তালিকায় লড়াইটা ক্রিস্টিয়ানো রোনালদো, লুকা মডরিচ ও মোহাম্মদ সালাহর মধ্যে।

বহু বছর পর চূড়ান্ত তালিকার তিনে নেই লিওনেল মেসির নাম। পুরস্কার পাচ্ছেন না জেনেও আর্জেন্টাইন মহাতারকা ফিফার আমন্ত্রণ রক্ষা করতে লন্ডনে উপস্থিত থাকবেন। কয়েক দিন আগেই উয়েফা ইউরোপ সেরাদের পুরস্কৃত করল। অনুষ্ঠানের আগেই পরিষ্কার হয়ে যায়, সেরা ফুটবলারের পুরস্কার পাবেন মডরিচ। বিশ্বস্ত মহলের দাবি, নিজে সেরা হচ্ছেন না বুঝে রোনালদো সেই অনুষ্ঠানে যাননি।

যা অনেকের মতে, চূড়ান্ত অসৌজন্যমূলক। পাশাপাশি পুরস্কার পাবেন না জেনেও ফিফার অনুষ্ঠানে মেসি থাকছেন বলে তাঁর প্রশংসা করা হচ্ছে বার্সেলোনার সাংবাদমাধ্যমে। যা থেকে এটাও পরিষ্কার যে রোনালদো লা লিগা থেকে বিদায় নিলেও মেসির সঙ্গে তাঁর লড়াইটা জিইয়ে রাখার একটা চেষ্টা এখনও চলছে।

এ দিকে, রোববার ক্যাম্প ন্যু’তে লা লিগার ম্যাচে বার্সেলোনা মুখোমুখি হচ্ছে জিরোনার। এই ম্যাচে মেসিকে দেখা যাবে চুলের নতুন স্টাইলে। সঙ্গে তিনি দাড়িও কেটে ফেলেছেন অনেকটা। এমনিতে মেসি এখন ফর্মে আছেন। চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচে আইন্দোভেনের বিরুদ্ধে হ্যাটট্রিক করেছেন। এই মৌসুমে এর মধ্যেই সাতটি গোল করে ফেলেছেন। এ বছরের ফেব্রুয়ারিতে বার্সেলোনা নিজেদের মাঠে জিরোনাকে ৬-১ হারিয়েছিল। সেই ম্যাচে মেসি দুটি গোল করেছিলেন।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!