• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি আগস্ট ৫, ২০১৭, ১০:১৮ এএম
পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

ব্রাহ্মণবাড়িয়া: জেলার আখাউড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জালাল উদ্দিন বুধু (৩৫) নামে এক একাধিক মামলার আসামি নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আখাউড়া থানার এএসআই সেলিম ও কনস্টেবল নয়ন চাকমা।

শুক্রবার (৪ আগষ্ট) দিবাগত রাত ২টার দিকে আখাউড়া-আগরতলা সড়কের নুরপুর নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত জালাল উদ্দিন বুধু উপজেলার বাউতলা গ্রামের মৃত দারুমিয়ার ছেলে। পুলিশের দাবি, তিনি ৫টি মামলার পলাতক আসামি।

আহত পুলিশ সদস্যদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে পুলিশ জানিয়েছে। ঘটনাস্থল থেকে ২টি পাইপগান, ২টি চাপাতি, ২টি রামদাসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন তরফদার জানান, চিহ্নিত মাদক ব্যবসায়ী বুধুকে উপজেলার সীমান্তবর্তী বাউতলা গ্রামবাসী শুক্রবার বিকালে আটক করে পুলিশে সোপর্দ করে।

পরে তার তথ্য অনুযায়ী পুলিশ শনিবার রাত ২টার দিকে বাউতলা গ্রামে আখাউড়া-আগরতলা সড়কের নুরপুর নামক স্থানে অভিযানে যায়। এসময় সেখানে ওঁৎ পেতে থাকা জালাল উদ্দিন বুধুর সহযোগীরা তাকে ছিনিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা চালায় ও গুলি ছোড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি চালালে শুরু হয় বন্দুকযুদ্ধ।

পরে সহযোগীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে বুধুর লাশ উদ্ধার করে পুলিশ। লাশ আখাউড়া থানায় রাখা হয়েছে বলে জানান ওসি।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!