• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বাংলাদেশ-আফগান সিরিজের টিকিট অনলাইনে


ক্রীড়া প্রতিবেদক সেপ্টেম্বর ২২, ২০১৬, ০৩:২৪ পিএম
বাংলাদেশ-আফগান সিরিজের টিকিট অনলাইনে

বাংলাদেশ-আফগানিস্তান ওয়ানডে সিরিজের টিকিট বিক্রি শুরু হচ্ছে আজ থেকে।  অতীত রেওয়াজ ভেঙ্গে  এবার ব্যাংকের মাধ্যমে  বিক্রি করা হচ্ছে না টিকিট। মিরপুর স্টেডিয়ামের কাউন্টার ছাড়াও প্রথমবারের মতো অনলাইনে ছাড়া হচ্ছে টিকেট। পাওয়া যাচ্ছে সহজ ডট কম- এ। বিসিবি থেকে টিকিট বিক্রির স্বত্বও কিনে নিয়েছে সহজ ডট কম।

অনলাইনে পেমেন্ট করে পরে লোটো আউটলেট করে সংগ্রহ করতে হবে টিকেট। একটি মোবাইল থেকে সর্বোচ্চ ৩টি টিকেট সংগ্রহ করা যাবে। অন্য দিকে শুক্রবার ফতুল্লায় অনুষ্ঠেয় বিসিবি একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের টিকেট পাওয়া যাবে ফতুল্লা যুব উন্নয়ন কেন্দ্রে।

তিন ম্যচের প্রথম ওয়ানডে ২৫ তারিখ। দ্বিতীয় ম্যাচ ২৮ সেপ্টেম্বর। আর শেষ ওয়ানডে ১ অক্টোবর। সবগুলো ম্যাচ হবে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে। প্রতিটি ম্যাচ শুরু হবে দুপুর ২টা ৩০ মিনিটে।

আগের সিরিজগুলোতে সংশ্লিষ্ট ব্যাংকের মাধ্যমেই বিক্রি করা হতো বেশিরভাগ টিকেট। তবে এবার সেটা হচ্ছে না। বেশিরভাগ টিকেট পাওয়া যাবে সহজ ডট কম-এ। এছাড়া মিরপুর স্টেডিয়ামের কাউন্টারেও ম্যাচের দিন পাওয়া যাবে টিকিট।

আফগানিস্তানের সিরিজের টিকিটের দাম ধরা হয়েছে সর্বনিন্ম ১০০ টাকা।(নর্থ স্ট্যান্ড)।সা্‌উথ স্ট্যান্ডের টিকিটের দাম ১৫০ টাকা। ক্লঅব হাউজ ৩০০ টাকা, আর গ্র্য্যান্ড স্ট্যান্ড ১০০০ টাকা।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!