• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নেইমার!


ক্রীড়া ডেস্ক জুলাই ১৯, ২০১৭, ০৯:৩১ পিএম
বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নেইমার!

ঢাকা: গত কয়েক দিন ধরেই আকাশে বাতাশে উড়ে বেড়াচ্ছে একটি গুঞ্জন। স্পেনের অভিজাত ক্লাব বার্সেলোনা ছেড়ে ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) যাচ্ছেন নেইমার। সেই গুজবের পালে হাওয়া লাগিয়েছে স্প্যানিশ ক্রীড়া পত্রিকা মার্কা। পত্রিকাটি জানিয়েছে পিএসজি প্রস্তাব গ্রহণ করে ইতিমধ্যেই চুক্তি সেরে ফেলেছেন ব্রাজিলের এই তারকা!

পিএসজির সঙ্গে নেইমারের চুক্তির বিষয়টি জানিয়েছে ব্রাজিলিয়ান টেলিভিশন চ্যানেল ‘স্পোর্তে ইন্টারাটিভো’। পাশাপাশি তারা পিএসজির জার্সি ও লোগো দিয়ে নেইমার একটি ছবিও প্রকাশ করেছে। সেটি শোভা পাচ্ছে তাদের টুইটার অ্যাকাউন্টে। সেখানে তারা এক্সক্লুসিভ লিখে শেয়ার করেছে নেইমারের ছবিটি। ক্যাপশনে লিখেছে ‘নেইমার পিএসজির দেয়া প্রস্তাব গ্রহণ করেছে।’

ব্রাজিলিয়ান এই তারকাকে দলে টানতে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো খরচ করতে প্রস্তুত ফরাসি ক্লাব পিএসজি। চুক্তি অনুযায়ী নেইমার বছরে ৩০ মিলিয়ন ইউরো পাবেন। এই ক্লাবে আরও আসতে পারেন নেইমারের ব্রাজিলিয়ান সতীর্থ দানি আলভেজ, থিয়াগো সিলভা ও লুকাস মোরা।

২০১৩ সালে ব্রাজিলিয়ান ক্লাব সান্তোস ছেড়ে স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় নাম লেখান নেইমার। ক্লাবটির সঙ্গে নেইমারের চুক্তি রয়েছে ২০২১ সাল পর্যন্ত।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!