• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বিকেএসপিতেই অস্ট্রেলিয়ার প্রস্তুতি ম্যাচ?


ক্রীড়া প্রতিবেদক আগস্ট ১৯, ২০১৭, ১০:৫০ এএম
বিকেএসপিতেই অস্ট্রেলিয়ার প্রস্তুতি ম্যাচ?

ঢাকা: অস্ট্রেলিয়া দল প্রস্তুতি ম্যাচ কোথায় খেলবে সেটি এখন কোটি টাকার প্রশ্ন!বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থা দেখে ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) প্রতিনিধি দলের কোনও প্রশ্ন নেই। ২২-২৩ আগস্ট বিসিবি একাদশের সঙ্গে অস্ট্রেলিয়া দলের প্রস্তুতি ম্যাচটা কোথায় হবে, সেটি এখনও নিশ্চিত হয়নি।

অস্ট্রেলিয়ার সঙ্গে প্রস্তুতি ম্যাচের ভেন্যু ছিল ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম। কিন্তু ভারি বৃষ্টির কারণে সেখানে জলাবদ্ধতা তৈরি হয়েছে। ফতুল্লায় খেলা তাই একরকম অসম্ভব। বিকল্প হিসেবে অস্ট্রেলিয়ার প্রতিনিধি দলকে ইউল্যাব ও বিকেএসপির মাঠ দেখিয়েছে বিসিবি।

ইউল্যাবে বড় সমস্যা সেখানে সুযোগ-সুবিধার যথেষ্ট অভাব রয়েছে। আউট ফিল্ড এখনও ভেজা রয়েছে। অবশ্য বিকেএসপির মাঠ নিয়ে কোনও প্রশ্ন নেই। বিকেএসপি হোটেল থেকে অনেক দুরে, এখানেই আপত্তি অস্ট্রেলিয়ানদের। ২২ আগস্ট থেকে প্রস্তুতি ম্যাচ শুরু হলে হাতে বেশি সময়ও নেই।

বিসিবির একটি সূত্র জানিয়েছে, শেষ অবধি হোটেল র্যাটডিসন থেকে ৩২ কিলোমিটার দূরের বিকেএসপিতেই হবে প্রস্তুতি ম্যাচটি। বিসিবির গ্রাউন্ডস কমিটির চেয়ারম্যান হানিফ ভূঁইয়া বলেছেন, ‘বিকেএসপির মাঠ ওদের পছন্দ হওয়ার কথা। কিন্তু সেখানে যাতায়াত নিয়ে একটু সমস্যা আছে। ওরা রাজি থাকলে বিসিবি সব ব্যবস্থা করবে।’ সিএ’র প্রতিনিধিদলের সবুজসংকেত পেলে বিকেএসপির ৩ নম্বর মাঠে হতে পারে প্রস্তুতি ম্যাচটি।


সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!