• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বিয়ের অনুষ্ঠান নেচে কাঁপালেন ধোনির স্ত্রী সাক্ষী (ভিডিও)


ক্রীড়া ডেস্ক জুলাই ২১, ২০১৮, ০৮:২৪ পিএম
বিয়ের অনুষ্ঠান নেচে কাঁপালেন ধোনির স্ত্রী সাক্ষী (ভিডিও)

ছবি ইনস্টাগ্রাম

ঢাকা: ফেডারেশন কর্তা প্রফুল্ল প্যাটেলের মেয়ের বিয়ে বলে কথা! সেই বিয়েতে যে দেশের নক্ষত্ররা থাকবেন না, তা কি করে সম্ভব? বলিউডের নক্ষত্রদের পাশাপাশি মুম্বাইয়ের রিসেপশনেই হাজির সস্ত্রীক জাহির খান, যুবরাজ সিংরা। এদের সঙ্গে হাজির ধোনি ও তাঁর স্ত্রী সাক্ষী।

রিসেপশনে দ্যুতি ছড়ালেন সাক্ষী ধোনি। ডিডিএলজের ‘মেরে খোয়াবো মে যো আয়ে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর ‘হায় হায় রে হায় ইয়ে লড়কা’ গানে কোমর দোলানো থেকে অন্য তারকাদের সঙ্গে দেদার সেলফি— বিয়ের রিসেপশনে সাক্ষী একাই কাঁপালেন। শিরোনামে উঠে এলেন কলকাতার কন্যা।

ফেডারেশনের সর্বময় কর্তা প্রফুল্ল। তাঁর মেয়ের বিয়েতে আমন্ত্রিত বিনোদন ও ক্রীড়া দুনিয়ার প্রথম সারির নক্ষত্ররা। জহির-সাগরিকা, ইরফান পাঠানদের সঙ্গেই রিসেপশনে দেখা গেছে সোফি চৌধুরী, নুসরত ভারুচা, অর্পিতা খান, সুভাষ ঘাই, আনু মালিকের মতো বলিউড তারকাদের।

তবে অনুষ্ঠানের আকর্ষণ কেড়ে নিলেন ধোনি-সাক্ষী জুটি। সদ্য ইংল্যান্ড থেকে ওয়ানডে, টি টোয়েন্টি খেলে দেশে ফিরেছেন ধোনি। অনুষ্ঠানে একদমই ক্লিন শেভড হয়ে সকলকে চমকে দিলেন ধোনি। তবে স্ত্রী সাক্ষী কাজলের লিপ দেওয়া সুপারহিট গানে যেভাবে নতুন করে রং যোগ করলেন দুরন্ত পারফরম্যান্সে, তা আপাতত ভাইরাল। ধোনিকেও দেখা গেল দর্শকাসনে বসে স্ত্রী’র নাচ উপভোগ করতে।

ভিডিও দেখুন:

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!