• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বেরোবিতে ফের মাদক সেবন ভিডিও...


রংপুর প্রতিনিধি মে ২৭, ২০১৭, ১০:১০ পিএম
বেরোবিতে ফের মাদক সেবন ভিডিও...

রংপুর: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) ছাত্রলীগের বিদায়ী সভাপতির মাদক সেবনের ভিডিও প্রকাশের পর এবার সদ্য নির্বাচিত সভাপতি আবু মোন্নাফ আল তুষার কিবরিয়ার মাদক সেবনের একটি ভিডিও ফাঁস হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন অনলাইন গণমাধ্যমে এটি প্রকাশের পর তোলপাড় শুরু হয়েছে।

ভিডিওতে বেরোবি শাখা ছাত্রলীগের সভাপতি তুষার কিবরিয়াকে মাদক সেবন করতে দেখা যাচ্ছে বলে শিক্ষার্থীরা দাবি করেছেন। তবে সঙ্গে থাকা অন্যদের মুখ অস্পষ্ট দেখা যাচ্ছে। মাদকসেবনের এই ভিডিও প্রকাশ করার পর নেতারা খোঁজ-খবর নিচ্ছেন। তবে ভিডিওটি কবে এবং কোথা থেকে ধারন করা হয়েছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

তবে ঘটনার শিকার তুষার কিবরিয়া দাবি করছেন, চক্রান্ত করে তাকে ফাঁসানো হয়েছে। মাদক সেবনের অভিযোগ সম্পর্কে তিনি বলেন, আমার বিরুদ্ধে এ অভিযোগ সত্য নয়। তিনি ধারনা করছেন, একটি চক্র ভিডিও এডিটিংয়ের মাধ্যমে তাকে ফাঁসানোর চেষ্টা করছে। তুষার বলেন, যারা আমাকে জড়িয়ে এমন ভিডিও ছড়িয়েছে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

গেল ৫ এপ্রিল তুষার কিবরিয়াকে সভাপতি এবং নোবেল শেখকে সাধারণ সম্পাদক করে দুই সদস্যের এক বছর মেয়াদি বেরোবি শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় নির্বাহী সংসদ। তুষার কিবরিয়া বিশ্ববিদ্যালয়ের ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের স্নাতকোত্তর অধ্যয়নরত।

খোঁজ নিয়ে জানা যায়, বিভিন্ন সময় মাদকজাতীয় দ্রব্য বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ঢুকিয়ে দেয়া হচ্ছে শিক্ষার্থীদের বিপথে ঠেলে দেয়ার জন্য। সাধারণ শিক্ষার্থীদের অভিযোগ, এসব মাদক ক্যাম্পাসে আসে কিছু ছাত্রলীগ নেতাকর্মীর ছত্রছায়ায়। যারা মাদক সেবনের সঙ্গেও জড়িত।

প্রসঙ্গত, এর আগেও বেরোবি ছাত্রলীগের বিদায়ী সভাপতি মেহেদী হাসান শিশিরের মাদক সেবনের একটি ভিডিও নিয়ে তোলপাড় শুরু হয়েছিল। তবে সে সময় ছাত্রলীগের এই নেতার বিরুদ্ধে কেন্দ্রীয় কমিটি কোনো ব্যবস্থা নেয়নি। 

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!