• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মাকে হত্যা চেষ্টা ও বাড়ি পুড়িয়ে দেয়ার অভিযোগে মানববন্ধন


মুন্সীগঞ্জ প্রতিনিধি জুলাই ২৩, ২০১৭, ০৪:৫১ পিএম
মাকে হত্যা চেষ্টা ও বাড়ি পুড়িয়ে দেয়ার অভিযোগে মানববন্ধন

মুন্সীগঞ্জ: জেলার পঞ্চসার ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার শিল্পী বেগমকে হত্যা চেষ্টা ও বাড়ি পুড়িয়ে দেয়ার অভিযোগে পালিত ছেলের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এ ঘটনায় রোববার (২৩ জুলাই) মেম্বারের আপন ছেলে শাকিল ঘর পুড়িয়ে দেয়ার প্রতিবাদে প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করে।

মানববন্ধনে মেম্বারের আপন ছেলে শাকিল মোল্লা জানান, ১৭ জুলাই ভোর ৪টার দিকে দোতলা বাসায় আগুন লাগে। এ সময় আমার মা না ঘুমিয়ে থাকায় অল্পের জন্য বেঁচে যায়। আলমারিতে থাকা ১০ ভরি স্বর্ণ এবং নগদ ৫০ হাজার টাকাসহ ৩ লাখ টাকার আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। এই ঘটনায় সদর থানায় একটি মামলা দায়ের করতে চাইলে সদর থানা মামলা নেয়নি।

এদিকে, শিল্পী বেগম জানান, আমার পালিত ছেলে দীর্ঘদিন যাবৎ আমাকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। এই ঘটনায় ৩ মাস আগে আমি সদর থানায় একটি অভিযোগপত্র (জিডি) দায়ের করেছি। এছাড়া আগুন দেয়ার ঘটনাতেও একটি সাধারণ ডাইরি করা হয়েছে।

অভিযুক্ত মো. ইউসুফ জানান, আমার বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছে তা মিথ্যা। আমি পালকপুত্র হলেও নিজ টাকায় বাড়ি তৈরি করে দিয়েছি। তারা সম্পত্তি ভোগ করার জন্য পায়তারা করছে। আমাকে মেরে বাসা থেকে বের করে দিয়েছে। নিজের বাড়িতে কেউ আগুন দেয়?

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইউনুচ আলী জানান, প্রাথমিক তদন্তে আগুন শর্ট সার্কিট থেকে লেগেছে বলে ধারণা করা হচ্ছে। আমরা তদন্ত করে ব্যবস্থা নিচ্ছি।

সিনিয়র স্টেশন ম্যানেজার শওকত আলী জানান, আগুন লাগার ঘটনা শুনে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমরা এই ঘটনায় তদন্ত কমিটি গঠন করে আগুন লাগার সূত্রপাতের খবর প্রকাশ করি, পুলিশ যদি জানতে যায় তাহলে আমরা তদন্ত রিপোর্ট দিয়ে জানাবো।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!