• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মাদক সম্রাট আলী আকবার গ্রেপ্তার


ফরিদপুর প্রতিনিধি এপ্রিল ২৩, ২০১৭, ০৭:১৫ পিএম
মাদক সম্রাট আলী আকবার গ্রেপ্তার

ফরিদপুর: জেলার মধুখালী উপজেলায় রোববার (২৩ এপ্রিল) ১ হাজার ৫ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছে পুলিশ। আটক মাদক সম্রাট বলে খ্যাত আলী আকবার (৪২) মধুখালী পৌরসভার বনমালিদিয়া গ্রামের মৃত পাচু ফকিরের ছেলে।

মধুখালী থানা সূত্রে জানা গেছে, উপজেলার রায়পুর ইউনিয়নের জগন্নাথদী প্রাথমিক বিদ্যালয় এলাকায় মাদকের একটি চালান বিক্রয়ের জন্য অপেক্ষা করছেন। এসআই সৈয়দ তোফাজ্জেল হোসেন, এসআই মো. আতিয়ার রহমান, হাকিম মোল্যা, এএসআই মো. হামিদুল ইসলাম, মো. মিজানুর রহমান ও এএসআই বকুল চন্দ্র ফোর্সসহ  একদল পুলিশ আলী আকবারকে আটক করে।

তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মধুখালী থানায় একটি মামলা হয়েছে। আলী আকবরকে গ্রেপ্তারের খবরে এলাকাবাসী স্বস্তির নিঃশ্বাস ফেলছে। অনেকে আবার উল্লাস প্রকাশ করে আলী আকবরের বিচার দাবি করেছেন।

অপরদিকে পুলিশের বিশেষ অভিযান চলাকালীন সময়ে থানা পুলিশের এসআই গিয়াসউদ্দিন ও এসআই মনিরুজ্জামান মধুখালী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের আড়পাড়া ইউনিয়নের গড়িদাহ এলাকায় মাগুরা থেকে ফরিদপুরগামী যাত্রীবাহী গঞ্জেরাজ (ঢাকা মেট্রো ব-১১-০৩৪৯) পরিবহনে তল্লাশি চালিয়ে জাহানারা বেগম (৬৫), স্বামী মৃত. রওশন আলী মোল্যা এবং রুমা খাতুন (৩০), পিতা মৃত হাশেম বিশ্বাস, মাগুরা সদর থেকে আটক করে। এ সময় তাদের উভয়ের কাছ থেকে ১০ বোতল করে মোট ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। তাদের নামে পৃথক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে রোববার জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!