• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মুক্তিযোদ্ধা কোটায় ভর্তির সাক্ষাৎকার ১৬ জানুয়ারি


ইবি প্রতিনিধি জানুয়ারি ১২, ২০১৮, ০৭:৫৪ পিএম
মুক্তিযোদ্ধা কোটায় ভর্তির সাক্ষাৎকার ১৬ জানুয়ারি

প্রতীকী ছবি

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষবর্ষের অনার্স প্রথমবর্ষে মুক্তিযোদ্ধা কোটায় ভর্তির সাক্ষাৎকার আগামী ১৬ জানুয়ারি সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। অনুষদ ভবনের দ্বিতীয় তলায় সংশ্লিষ্ট কমিটির আহ্ববায়ক প্রফেসর ড. মো. মিজানুর রহমানের বিভাগীয় কক্ষে এ সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

ভর্তিচ্ছুকদের আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত সকল সনদের মূলকপি, মুক্তিযোদ্ধার সঙ্গে আবেদনকারীর সম্পর্কের প্রমাণপত্র  এবং কোটা ও সংশ্লিষ্ট ইউনিটের প্রবেশপত্র সঙ্গে আনতে হবে।

ইবিতে ‘বি’ ইউনিটের অপেক্ষমান তালিকার সাক্ষাৎকার ১৬ জানুয়ারি

‘বি’ ইউনিটে ভর্তি পরীক্ষার সকল শিফ্টের অপেক্ষমান তালিকার সাক্ষাৎকার আগামী ১৬ জানুয়ারি সকাল ৯টা হতে অনুষদ ভবনস্থ মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদীয় ডিন সভাকক্ষে যথাক্রমে ইংরেজি, বাংলা, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি এবং ফোকলোর স্টাডিজ বিভাগের সাক্ষাৎকার গ্রহণ করা হবে। ১ম শিফট : ১৫৫ তম হতে ৩০৮তম পর্যন্ত, ২য় শিফট : ১৫৪তম হতে ৩০৬তম পর্যন্ত এবং ৩য় শিফট : ৩৪তম হতে ৬৬তম পর্যন্ত  এ সাক্ষাৎকারে অংশগ্রহণ করবে।

ইবিতে ‘বি’ ইউনিটের বিভাগ পরিবর্তন ১৪ জানুয়ারি

‘বি’ ইউনিটে ভর্তি হওয়া শিক্ষার্থীদের বিভাগ পরিবর্তন আগামী ১৪ জানুয়ারি (রোববার) নির্ধারণ করা হয়েছে। দুপুর ২টার মধ্যে ইউনিট অফিস হতে বিভাগ পরিবর্তনের আবেদন ফরম সংগ্রহ ও জমা প্রদান করতে পারবে। এখানে উল্লেখ থাকে যে, ইতোমধ্যে কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির সভায় ইংরেজি বিভাগে ভর্তির জন্য ভর্তি পরীক্ষায় ইংরেজিতে প্রাপ্ত নম্বর ১৬ নির্ধারণ করা হয়েছে।

ইংরেজি বিভাগে আসতে ইচ্ছুক ছাত্র/ছাত্রীদের এসএসসি ও এইচএসসি পরীক্ষার নম্বরপত্রের সত্যায়িত ফটোকপি জমা দিতে হবে। এ পরিবর্তন ইংরেজি, বাংলা, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি, ফোকলোর স্টাডিজ এবং আরবী ভাষা ও সাহিত্য বিভাগ এর ক্ষেত্রে প্রযোজ্য হবে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!