• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রিমিয়ার ডিভিশন হকি লিগ

মেরিনার্সকে হারিয়ে বদলা নিল আবাহনী


ক্রীড়া প্রতিবেদক জুন ৫, ২০১৮, ০৯:৪০ পিএম
মেরিনার্সকে হারিয়ে বদলা নিল আবাহনী

ঢাকা: আগের দিন মোহামেডান স্পোর্টিং ক্লাবকে হারিয়ে ‌‌‌‘প্রতিশোধ’ নিয়েছিল আবাহনী লিমিটেড। এবার বর্তমান চ্যাম্পিয়ন মেরিনার ইয়াংস ক্লাবকে হারিয়ে বদলা নেয়ার মিশন শেষ করল ঐতিহ্যবাহী আকাশি নীল জার্সিধারীরা। একই সঙ্গে গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগের সুপার লিগ জমিয়ে তুলল মাহবুব হারুনের শিষ্যরা।  

মঙ্গলবার (৫ জুন) মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত সুপার ফাইভ-এর খেলায় ঢাকা আবাহনী লিমিটেডকে ২-১ গোলে হারিয়েছে মেরিনার্স খ্যাত ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব। এই জয়ে মোহামেডানের সঙ্গে পয়েন্ট টেবিলে যৌথভাবে শীর্ষে অবস্থান নিল আবাহনী। উভয় দলের পয়েন্ট সমান ৩৯। তবে মোহামেডানের এখনও একটি ম্যাচ বাকি রয়েছে। ৩৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে মেরিনার্স।

বুধবার সুপার লিগের শেষ ম্যাচে মেরিনার্সের মুখোমুখি হবে মোহামেডান। এই ম্যাচে ড্র করলেই চ্যাম্পিয়ন হবে সাদাকালো জার্সিধারীরা। অপরদিকে মেরিনার্স জিতলে মোহামেডানের সঙ্গে সমান পয়েন্ট হবে। সেক্ষেত্রে প্লে-অফে খেলতে হবে তাদের।

এদিন আবাহনীর হয়ে একটি করে গোল করেন রোমান সরকার ও আশরাফুল ইসলাম। মেরিনার্সের পক্ষে একটি গোল পরিশোধ করেন ফরহাদ আহমেদ শিটুল।  

এর আগে দিনের প্রথম ম্যাচে সোনালী ব্যাংকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড। মোহামেডানের পক্ষে ৩টি গোল করেছেন অধিনায়ক রাসেল মাহমুদ জিমি। ভারতীয় গুরজিন্দর সিং করেছেন ২টি গোল। আর রাব্বী সালেহীন করেন একটি গোল।   

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!