• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

মেসিদের এনরিকের হুশিয়ারি


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ৩, ২০১৬, ১০:২১ এএম
মেসিদের এনরিকের হুশিয়ারি

আজ (০৩ ডিসেম্বর) শনিবার রাতে শুরু হবে স্প্যানিশ দুই জায়ান্ট ক্লাবের মহারণ। শনিবার রাত সোয়া ৯টায় ন্যু ক্যাম্পে মুখোমুখি হবে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। চলতি মৌসুমের প্রথম এলক্লাসিকো ম্যাচ এটা। তাই দু’দলের কাছেই সমান গুরুত্বপূর্ণ এ ম্যাচটি। তবে বার্সার জন্য এ ম্যাচের গুরুত্ব আরও বেশি। কেননা লা লিগার পয়েন্ট টেবিলে রিয়ালের থেকে ৬ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে তারা। তাইতো গুরুত্বপূর্ণ এ ম্যাচের আগে হুঙ্কারই ছাড়লেন দলের কোচ লুইস এনরিকে।

ন্যু ক্যাম্পের ম্যাচটি দু’দলের কাছেই সমান গুরুত্বপূর্ণ। তবে বার্সার জন্য এ ম্যাচের গুরুত্ব আরও বেশি। হারলে যে অনেক দূরে ছিটকে পড়বে তারা! তাইতো গুরুত্বপূর্ণ এ ম্যাচের আগে হুঙ্কারই ছাড়লেন দলের কোচ লুইস এনরিকে।

এনরিকের মতে, অনেক হাসি ঠাট্টা হয়েছে, আর নয়। তিনি সাধারণত ঠান্ডা মাথার কোচ। অন্য কোচদের মতো তাকে কখনোই টাচলাইনের ধারেও হাত পা ছুঁড়তে দেখা যায় না। দলের খেলোয়্ড়দের ওপরও কখনো তাকে চিৎকার করতে দেখা যায়নি।

তবে বার্সা সম্প্রতি যে ফর্মে রয়েছে তাতে এনরিকের ধৈর্যের বাঁধ ভেঙে গেছে। ভদ্রলোককেও করে তুলেছে রগচটা। বিশেষ করে রিয়াল সোসিয়োদের বিপক্ষে ড্র করার পর তো প্রকাশ্যেই দলের খেলোয়াড়দেরকে তুলোধুনো করেন তিনি।

স্প্যানিশ প্রচারমাধ্যমের মতে, অনুশীলন শুরুর আগে দলের সঙ্গে বৈঠক সারেন এনরিকে। মেসিদের পরিষ্কারভাবে বলেন, অনেক ঠাট্টা-ইয়ার্কি হয়েছে। এবার ক্লাসিকোয় জিততে হবে। সোসিয়েদাদের বিপক্ষে ড্র করা উচিত হয়নি। আমাদের এ সময়টা কাটিয়ে উঠতে হবে।’

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই
 

Wordbridge School
Link copied!