• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রংপুরে বাংলানিউজের ৮ম বর্ষপূর্তি উদযাপন


রংপুর ব্যুরো জুলাই ১, ২০১৮, ০৯:২৯ পিএম
রংপুরে বাংলানিউজের ৮ম বর্ষপূর্তি উদযাপন

রংপুর: বর্নিল আয়োজন আর আনন্দঘন পরিবেশে দেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজের আট বছর পূর্তি উদযাপন করা হয়েছে।

রোববার (১ জুলাই) নগরীর সুমি কমিউনিটি সেন্টাওে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা ও আনন্দ র‌্যালির আয়োজন করা হয়।

বাংলানিউজের ডিভিশনাল স্টাফ করেসপন্ডেন্ট সাইফুর রহমান রানার সভাপতিত্বে ও রংপুর রিপোর্টার্স ক্লাবের কোষাধ্যক্ষ ও দৈনিক দাবানলের সিনিয়র রিপোর্টার ফরহাদুজ্জামান ফারুকের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) সাইফুর রহমান সাইফ।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন, বাংলানিউজের বেরোবি করেসপন্ডেন্ট মাহফুজুল ইসলাম বকুল।

আলোচনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তাবিউর রহমান প্রধান, দৈনিক খোলাকাগজের রংপুর ব্যুরো ও কমিউনিটি পুলিশিং রংপুর জেলা ও বিভাগীয় সদস্য সচিব সুশান্ত ভৌমিক, রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও একাত্তর টিভির রংপুর ব্যুরো শাহ বায়েজীদ আহম্মেদ, রংপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের রংপুর ব্যুরো মাহবুব রহমান হাবু, রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রনি, মাহিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বাবলু নাগ, বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রংপুর সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম রিপন, বাংলার চোখ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফী, বেরোবি বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মশিউর রহমান, বেরোবি শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, বেরোবি হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষক আপেল মাহমুদ, বেরোবি অর্থনীতি বিভাগের শিক্ষক বেলাল উদ্দীন, এশিয়ান টিভির রংপুর প্রতিনিধি বাদশা ওসমানী, ডিবিসি নিউজের রংপুর প্রতিনিধি নাজমুল ইসলাম নিশাত, দৈনিক করতোয়ার রংপুর প্রতিনিধি হুমায়ুন কবীর মানিক, দৈনিক যুগের আলোর স্টাফ ফটোসাংবাদিক আসাদুজ্জামান আফজাল, অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজের রংপুর প্রতিনিধি জিতু কবীর, বিবার্তার হারুন-উর-রশিদ সোহেল, বেরোবির কর্মকর্তা মোহাম্মাদ আলী, জনসংযোগ কর্মকর্তা আরিফুল ইসলাম, বেরোবি সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মোবাশ্বের আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।

আলোচনা সভা শেষে বাংলানিউজের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়। এসময় রংপুরের ঐহিত্যবাহি ভাওয়াইয়া সুরে মাতিয়ে রাখেন পুলিশ ট্রাফিক সার্জেন্ট আব্দুল আজিজ। কেক কাটা শেষে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

অনুষ্ঠানে রংপুরের বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মীরাসহ প্রশাসনিক, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!