• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রাজশাহীতেই থেকে গেলেন স্যামি


ক্রীড়া প্রতিবেদক জুন ২১, ২০১৭, ০৪:৩৯ পিএম
রাজশাহীতেই থেকে গেলেন স্যামি

ঢাকা: ক্রীড়া বিনোদনের অন্যতম মাধ্যম হলো টি-টোয়েন্টি ক্রিকেট। ব্যাট বলের দুর্দান্ত লড়াইয়ে চার আর ছক্কায় অরবরত মেতে থাকেন দর্শকরা। এমন উপলক্ষ্য পেতে যাচ্ছেন বাংলাদেশের দর্শকরা। আগামী ৪ নভেম্বর থেকে মাঠে গড়াচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর। আনুষ্ঠানিকভাবে খেলোয়াড়দের নিলাম অনুষ্ঠিত হওয়ার কথা ১৬ সেপ্টেম্বর।

তার আগেই ঘর গোছানো শুরু করে দিয়েছে ফ্রাঞ্চাইজিগুলো। পিছিয়ে নেই রাজশাহী কিংসও। গত আসরে অধিনায়কত্ব করা ক্যারিবীয়ান ক্রিকেটার ড্যারেন স্যামিকে এবারও রেখে দিয়েছে দলটি। এরইমধ্যে বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী কিংসের প্রধান নির্বাহি (সিইও) তাহমীদ আজিজুল হক

এক বিবৃতিতে তিনি বলেন, ড্যারেন স্যামি গত আসরে ছিলেন দুর্দান্ত। সে আমাদের ভালো খেলার প্রেরণা দেয়। তাই এবারও আমরা তার ওপর ভরসা রাখছি। স্যামি দলে থাকলে ভবিষ্যতে বাংলাদেশি খেলোয়াড়দের মধ্য থেকে সেরাটি বের করে আনতে সক্ষম হবেন। গত বছরের মতো এবারও ভালো পারফরমেন্স উপহার দিতে টিম মিটিংয়ে বেশ কিছু চমৎকার প্রস্তাব করা হয়েছে। তারই অংশ হিসেবে এবার দেশীয় এবং আন্তর্জাতিক খেলোয়াড় নেওয়ার ক্ষেত্রেও বেশ কিছু চমক থাকছে।

জনপ্রিয়তার দিক থেকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পরই বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অবস্থান। ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ৫ম আসরে আটটি দল অংশ নেবে। গ্রুপ পর্বের ৫৬টি ম্যাচ, দুইটি প্লে-অফ, একটি এলিমিনেটর ও ফাইনাল মিলিয়ে মোট ৬০টি ম্যাচ হবে এ বছর। ভেন্যু হিসেবে ঢাকা ও চট্টগ্রামের পাশাপাশি যোগ হওয়ার সম্ভাবনা রয়েছে সিলেটেরও।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!