• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রুবেলে কথা শুনে রেগে আগুন হাথুরু


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ১৮, ২০১৭, ০৭:১৮ পিএম
রুবেলে কথা শুনে রেগে আগুন হাথুরু

ঢাকা: ওয়েলিংটন থেকেই প্রশ্নটা উঠেছিল। অভিজ্ঞ রুবেল হোসেন কেন দর্শকের কাতারে! তাসকিন আহমেদ ও শুভাশিষ রায় জীবনের প্রথম টেস্ট খেলেছেন ওয়েলিংটনে। কামরুল ইসলাম রাব্বিরও যে খুব বেশি আগে টেস্ট অভিষেক হয়েছে তা নয়। ঘরের মাঠে ইংল্যান্ড সিরিজে দুটি ম্যাচ খেলেছেন বরিশালের এই ক্রিকেটার। তাই ওয়েলিংটনে বাংলাদেশের তিন পেসারের অভিজ্ঞতা বলতে ছিল রাব্বির দুই টেস্ট।

বাংলাদেশের পেসারদের অনভিজ্ঞতার চিত্রটাও বেশ ভালোভাবেই ফুটে উঠেছিল বেসিন রিজার্ভের মাঠে। অনেকের কাছেই মনে হয়েছে, ক্রাইস্টচার্চে হয়ত দ্বিতীয় টেস্টে সুযোগ পাবেন রুবেল। কারণ দলের সেরা পেসার মোস্তাফিজুর রহমানের খেলার সম্ভাবনা নেই। তারওপর শুভাশিষও খুব একটা ভালো বল করতে পারেননি। কিন্তু কোচ চন্ডিকা হাথুরুসিংহের কথা শুনে রুবেলের হতাশই হওয়ার কথা।

রুবেলকে কেন দলে নেওয়া হচ্ছে না এমন প্রশ্ন শুনে বুধবার ক্রাইস্টচার্চে রেগে গিয়ে সাংবাদিকদের হাথুরুসিংহে বলে দিলেন, সেই ব্যাখ্যা তিনি দেবেন না। তিনি বলেন,‘ আপনাদের কাছে কোনও যুক্তি দেওয়ার প্রয়োজন আমার নেই। দলের জন্য যা ভালো মনে করি, আমি সেটাই করি।’

দলের ভালোর জন্য নেওয়া হচ্ছে না রুবেলকে। তাহলে এখানেও তো প্রশ্ন উঠছে কেন টেস্ট দলে নেওয়া হল রুবেলকে? এটা ঠিক যে টেস্টে অতটা ভালো করতে পারেননি রুবেল। সবমিলে ২৩টি টেস্ট খেলে মাত্র ৩২টি উইকেট তুলে নিতে পেরেছেন। রুবেলকে নিয়ে হাথুরুসিংহের এমন বিরুপ মন্তব্যের পর কারও বুঝতে বাকি নেই দুজনের সম্পর্কটা কোন পর্যায়ের। রুবেলের প্রতি কোচের খুব একটা আস্থা নেই। হাথুরুসিংহের দাবী, পাঁচ দিন খেলার মত অবস্থা নেই রুবেলের!

সোনালীনিউজ/ঢাকা/জেডআই/আরআইবি

Wordbridge School
Link copied!