• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রোনালদোর গ্যারেজে বিলাসবহুল ফেরারি


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ৮, ২০১৭, ০৪:১৩ পিএম
রোনালদোর গ্যারেজে বিলাসবহুল ফেরারি

ঢাকা: নারী নাকি গাড়ি? কার গুরুত্ব ক্রিস্টিয়ানো রোনালদোর কাছে বেশি? বলা মুশকিল। তবে দুটোই নাকি তাঁর সমান পছন্দ। এ কথা নিন্দুকেরাই বলে। খুব যে মিথ্যা বলে, তাও কিন্তু নয়। রোনালদোর জীবনে আসা নারীর তালিকা যেমন লম্বা, সেটিকে পাল্লা দিয়ে দিনকে দিন লম্বা হচ্ছে রোনালদোর ব্যবহার করা গাড়ির সংখ্যাও।  কী নেই রোনালদোর গ্যারেজে? বিশ্বের নামী-দামী ব্র্যান্ডের প্রায় সব গাড়িই আছে সেখানে। এবার আরও একটি দামি ফেরারির মালিক হলেন পর্তুগিজ মহাতারকা।

মাত্র এক বছর আগেও কথাটি শুধুমাত্র লিওনেল মেসির ক্ষেত্রেই যেন প্রযোজ্য ছিল। কিন্তু এখন বিষয়টি একেবারে পাল্টে গিয়েছে। কথায় কথায় মেসি বন্দনা কিছুটা হলেও হ্রাস পেয়েছে। ব্যালন ডি-আর কিংবা চ্যাম্পিয়ন্স লিগের সর্বোচ্চ গোলদাতার মতো এই উপাধিটাও মেসির কাছ থেকে এবার নিজের দিকে ছিনিয়ে নিচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

সাফল্যের নিরিখে এই মুহূর্তে মেসিকে ছাপিয়ে গিয়েছেন রোনালদো। কিছু দিন আগেই মেসিকে টপকে উয়েফার বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন তিনি। আন্তর্জাতিক ফুটবলে গোল করার নিরিখে পেলেকে টপকে গিয়েছেন তিনি। তাই মাঠের পারফরম্যান্সের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও রাজার হালে কাটাতে চান সিআর সেভেন। ফ্যাশনেবল হিসেবে এমনিতেই তার জুড়ি মেলাভার। এহেন রোনালদোর অন্যতম পছন্দের জিনিস স্পোর্টস কার। তাই সিআর সেভেনের গ্যারেজে নতুন ফেরারি দেখে উচ্ছসিত তাঁর ভক্তরাও।

বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে ফারো আইল্যান্ডের বিরুদ্ধে হ্যাটট্রিক করেন রোনালদো। সঙ্গে আন্তর্জাতিক আসরে পেলের ৭৭ গোলের রেকর্ডও টপকে যান রিয়াল তারকা। মনে করা হচ্ছে সে’জন্যই রোনালদোকে গাড়িটি গিফট করা হয়েছে।

গত ফেব্রুয়ারিতেই একটি ‘ল্যামবরগিনি অ্যাভেনটাডোর’ কিনেছিলেন রোনালদো। ছ’মাস যেতে না যেতেই মধ্যেই আরও একটা সুপার স্পোর্টস গাড়ি তাঁর বিলাসবহুল বাড়ির গ্যারেজে। গাড়িটির দাম ভারতীয় মুদ্রায় ৩ কোটি। গাড়িটির সঙ্গে ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সিআর সেভেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!