• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

লাহোরে ফাইনাল খেলতে অস্বীকৃতি ইংলিশদের


ক্রীড়া ডেস্ক মার্চ ১, ২০১৭, ০৮:৫৪ পিএম
লাহোরে ফাইনাল খেলতে অস্বীকৃতি ইংলিশদের

ঢাকা: চলমান পাকিস্তান সুপার লীগ (পিএসএল) ফাইনাল লাহোরে খেলতে রাজি নন ইংল্যান্ড খেলোয়াড়রা। আকর্ষণীয় বোনাসের ঘোষণা দেয়া সত্ত্বেও নিরাপত্তা শংকার কারণে ইংল্যান্ডের সাবেক ও বর্তমান খেলোয়াড়রা টুর্নামেন্টের ফাইনাল লাহোরে খেলতে অস্বীকৃতি জানিয়েছে।

ইংল্যান্ড সাবেক অধিনায়ক কেভিন পিটারসেন ও ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএল) সর্বোচ্চ দামে বিক্রি হওয়া টাইমাল মিলস ও লুক রাইটসহ টি-টোয়েন্টি বিশেষজ্ঞ খেলোয়াড়রা পাকিস্তানের লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিয়ে লাহোরে খেলতে অস্বীকার করেছেন। ইতোমধ্যেই টুর্নামেন্টের ফাইনাল থেকে তারা নাম প্রত্যাহার করেছেন। সংযুক্ত আরব আমিরাতে টুর্নামেন্ট আয়োজন করলেও ফাইনাল নিজ দেশের লাহারে আয়োজন করছে পিএসএল কর্তৃপক্ষ।

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) কর্তৃপক্ষ ফাইনাল লাহোরে আয়োজনের লক্ষ্যে খেলোয়াড়দের রাজি করাতে ৫০ হাজার থেকে এক লাখ ডলারের বোনাস ঘোষণা করেছে। পিটারসেন ইতোমধ্যেই লন্ডন ফিরে গিয়ে টুইট করেছেন।

ভারতীয় বার্তা সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে (পিটিআই) পিসিবির একটি সূত্র জানিয়েছে, ‘কেবলমাত্র এ তিনজনই নয়, অন্য অনেক খেলোয়াড়ই লাহোরে যাওয়ার ঝুঁকি নিতে চায় না বলে নিজ নিজ দলকে আভাস দিয়েছে।’

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!