• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শ্রীলঙ্কা সফরে নেই অথচ মাঠে নেমে যা করলেন ইমরুল!


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ২৬, ২০১৭, ০৬:৩৪ পিএম
শ্রীলঙ্কা সফরে নেই অথচ মাঠে নেমে যা করলেন ইমরুল!

ঢাকা: নিউজিল্যান্ড সফর থেকে তিনি চোট বয়ে বেড়াচ্ছেন। মাঝে চোটমুক্ত হয়ে ভারত সফরে গিয়েছিলেন ইমরুল কায়েস। কিন্তু দুর্ভাগ্য তার। ভারতে গিয়েও আবার পুরনো শত্রু সেই চোটেই পড়লেন। আশা করা হয়েছিল, শ্রীলঙ্কা সফরের দলে ফিরবেন। কিন্তু নির্বাচকরা তাকে নিয়ে ঝুঁকি নিতে চাননি। তাই শ্রীলঙ্কা সফরের দল থেকে বাদ পড়েন ইমরুল।

নিজেকে প্রস্তুত রাখতে  ম্যাচ খেলার বিকল্প নেই। ইমরুলও তাই বসে না থেকে বিসিএলে নেমে পড়লেন প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চলের হয়ে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে তার দল ৮০ ওভারে অলআউট হয়ে গেছে ২৯৬ রানে। তবে ঠিকই নিজের ১৫ তম সেঞ্চুরি তুলে নিয়েছেন ইমরুল। তিনি ১৩৬ রানের ইনিংস না খেললে দক্ষিণাঞ্চলও লড়াই করার মত পুঁজি পেত না।

ইমরুল ২১০ বলে ১৮ চার আর দুই ছক্কায় নিজের ইনিংসটি সাজিয়েছেন। ফিফটি পেয়েছেন ওপেনার এনামুল হক বিজয়ও। তিনি ৫৮ রান করেছেন ৭৩ বলে। চার মেরেছেন আটটি, ছয় একটি। বাকিদের মধ্যে উল্লেখযোগ্য রান করেছেন নাজমুল ইসলাম ২৩ ও জিয়াউর রহমান ২১। সাকলাইন  সজীব ১৭ ও মোহাম্মদ সাইফুদ্দিন ৭০ রানের বিনিময়ে তুলে নিয়েছেন ৩টি করে উইকেট। জবাবে পূর্বাঞ্চল বিনা উইকেটে আট ওভার ব্যাট করে স্কোরবোর্ডে ৪ রান তুলেছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই/আরআইবি

Wordbridge School
Link copied!