• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি এনামুল, সম্পাদক আজাদ


নিউজ ডেস্ক মে ১২, ২০১৭, ০৯:৪৭ পিএম
সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি এনামুল, সম্পাদক আজাদ

ঢাকা: ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি পদে মো. এনামুল হক ও আবুল কালাম আজাদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শুক্রবার (১২ মে) সংগঠনটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বৃহস্পতিবার (১১ মে) নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের ‘রয়েল রিসোর্টে’ ঢাকা সাব-এডিটরস কাউন্সিল ডিএসইসির বার্ষিক সাধারণ সভা ও ফ্যামিলি ডে অনুষ্ঠান হয়। ওই অনুষ্ঠানে সর্বসম্মতিক্রমে নবনির্বাচিত কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা করেন সংগঠনের সাবেক সভাপতি আশরাফুল ইসলাম।

নির্বাচিতরা হলেন- মো. এনামুল হক (দি ফিনানশিয়াল এক্সপ্রেস) সভাপতি ও আবুল কালাম আজাদ (সময়ের আলো) সাধারণ সম্পাদক। সহ-সভাপতি শরীফ তালুকদার (পূর্ব-পশ্চিম.কম), যুগ্ম সম্পাদক জুয়েল হালদার (ডেসটিনি), কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম সোহেল (শেয়ার বিজ), সাংগঠনিক সম্পাদক রেজাউর রহমান রিজভী (মানবকণ্ঠ), প্রচার ও প্রকাশনা সম্পাদক এম এ মান্নান মিয়া (সময় টিভি), দপ্তর সম্পাদক শামীম আহসান (টাইমটাচ নিউজ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুর রহমান খান (বাংলা ভয়েস টিভি), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক আরিফ আবেদিন জিসান (কালের কণ্ঠ)।

কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন- হেমায়েত হোসেন (নিউ নেশন), মাস উদ বিন আব্দুর রাজ্জাক (যুগান্তর), সিকান্দার ফয়েজ (সংবাদ প্রতিদিন), মো. আলিফ উল্লাহ খান (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম), মোহাম্মদ নাদিম (ইত্তেফাক), নোমান সালমান (অন্যস্বর), মোমেনা আক্তার পপি (আলোকিত সময়), এম এম সালাউদ্দিন (যুগান্তর), আবু ফাত্তাহ (সত্য সমাচার), রোকসানা ইভা (এটিএন বাংলা) ও ফারহানা আক্তার (বিডি ভয়েস)।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!