• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

স্বপ্নের সেমিফাইনাল খেলতে বার্মিংহামে টাইগাররা


ক্রীড়া ডেস্ক জুন ১২, ২০১৭, ০১:২৭ পিএম
স্বপ্নের সেমিফাইনাল খেলতে বার্মিংহামে টাইগাররা

ঢাকা : সবার শেষে বাসে উঠলেন মাশরাফি বিন মুর্তজা। সকাল থেকেই কার্ডিফের পার্ক প্লাজা হোটেলের সামনে বাংলাদেশের সাংবাদিকদের ভিড়। সারি সারি টেলিভিশন ক্যামেরা। ঘুরে দাঁড়িয়ে হাত নাড়লেন অধিনায়ক—বার্মিংহামে দেখা হবে!

চ্যাম্পিয়ন্স ট্রফির স্বপ্নের সেমিফাইনাল খেলতে বার্মিংহামে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। গ্রুপ ‘এ’ থেকে ইংল্যান্ডের সঙ্গে সেরা চারে জায়গা করে নিয়েছে টাইগাররা। সেমিফাইনালে মাশরাফি-সাকিবদের প্রতিপক্ষ এবার ভারত।  

কার্ডিফ থেকে প্রায় চার ঘণ্টার বাস ভ্রমণ শেষে রবিবার বাংলাদেশ সময় রাত ৯টায় সেমিফাইনালের ভেন্যুতে পৌঁছায় টিম বাংলাদেশ। সোমবার বিশ্রাম নেবে মাশরাফিবাহিনী। মঙ্গলবার স্থানীয় সময় সকাল ১০টায় এজবাস্টনে অনুশীলনে নামবে তারা। আর আগামী ১৫ জুন বার্মিংহামের এজবাস্টনে ভারতের মুখোমুখি হবে টাইগার একাদশ।

চ্যাম্পিয়ন্স ট্রফির এবারের আসরে বাংলাদেশের সফরটা ছিল খুবই রোমাঞ্চকর। প্রথম ম্যাচে ইংল্যান্ডের কাছে হার। পরের ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে বৃষ্টির সুফলে এক পয়েন্ট অর্জন। এরপর সাকিব-মাহমুদুল্লাহর রেকর্ড জুটিতে নিউজিল্যান্ডের বিপক্ষে এক ঐতিহাসিক জয়। তবে তখনো নিশ্চিত নয় স্বপ্নের সেমি। সমীকরণ তখন বলছিল, ইংল্যান্ডের বিপক্ষে হারতে হবে অস্ট্রেলিয়াকে। আর শেষ পর্যন্ত হলোও সেটাই। বৃষ্টি আইনে ৪০ রানে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিল অস্ট্রেলিয়া। আর তাতেই চ্যাম্পিয়ন্স ট্রফির স্বপ্নের সেমিফাইনালে পৌঁছে গেল টিম বাংলাদেশ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!