• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

হকি স্টেডিয়ামে সাবেক তারকাদের মিলনমেলা


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ১৩, ২০১৭, ০৮:২৩ পিএম
হকি স্টেডিয়ামে সাবেক তারকাদের মিলনমেলা

ঢাকা: এক সময় টার্ফে ঝড় তুলেছেন তারা। পেয়েছেন দর্শকদের বাহবা। তবে সময়ের পরিক্রমায় তুলে রেখেছেন হকি স্টিক। পরিবার অথবা ব্যবসা নিয়ে হয়ে পড়েছেন ব্যস্ত। কিন্তু এখনো ভুলতে পারেননি এই খেলাটির প্রতি ভালবাসা। তাই সুয়োগ পেয়েই আবারো নেমেছেন টার্ফে আর হাতে তুলে নিয়েছেন স্টিক। তবে এখন সবাই যে যার কাজে ব্যস্ত।

ফলে সোমবার (১৩ ফেব্রুয়ারি) মওলানা ভাসানী হকি স্টেডিয়াম পরিণত হয় জাতীয় দলের সাবেক খেলোয়াড়দের মিলনমেলায়। এক সময় মাঠ কাঁপিয়েছেন তারা। জাতীয় ওআন্তর্জাতিক অঙ্গণে তাদের উপর ভর করেই ম্যাচ জিতেছে বাংলাদেশ। এগিয়েছে বাংলাদেশের হকি। অনেক দিন স্টিক হাতে দৌঁড়ানো হয়নি। ফলে অনেকটা মুটিয়ে গেছেন আয়াশ, ওস্তাদ ফজলু, ফয়সাল, মাহবুব হারুন, মামুনুর রশিদ, কিসমত, রফিকুল ইসলাম কামালসহ অনেক।

তারপরও লন্ডনের বাঙালী ভেট্যার্ন হকি দল ‘বেঙ্গল টাইগার্স ইউকে’ দলকে ১-২ গোলে হারিয়ে প্রীতি ম্যাচ জিতে নিয়েছে বাংলাদেশ জাতীয় হকি দলের সাবেক খেলোয়াড়দের সংগঠন ভেট্যার্ন হকি বাংলাদেশ। ফয়সাল আহসানউল্লাহ  দু’টি গোল করে। সফরকারীদের হয়ে এক গোল শোধ দেন আবু সালেক। সাবেক হকি খেলোয়াড়দের ম্যাচ দেখতে স্টেডিয়ামে হাজির হয়েছিলেন আরও অনেক তারকা খেলোয়াড়।

প্রতাপ শংকর হাজরা, খাজা রহমতউল্লাহ, কাজী মইনুজ্জামান পিলা, সাফায়েত হোসেন ডালিম, অপুসহ অনেকেই এসেছিলেন খেলা দেখতে। দীর্ঘ তিনঘণ্টা স্টেডিয়ামে থেকে সবাই ম্যাচ উপভোগকরেন। শেষে রাতে সফরকারী দলের সঙ্গে ডিনার করে সময়টা উপভোগ করেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!