• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

হঠাৎ মাঠ ছেড়ে দৌড় দিলেন অস্ট্রেলিয়ার ক্রিকেটার!


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ২৩, ২০১৭, ০৫:১৭ পিএম
হঠাৎ মাঠ ছেড়ে দৌড় দিলেন অস্ট্রেলিয়ার ক্রিকেটার!

ঢাকা: পুণে টেস্টের শুরুটা ভালোই করেছিল অস্ট্রেলিয়া। কিন্তু উমেশ যাদবের বলে ওপেনার ডেভিড ওয়ার্নার আউট হওয়াতেই ছন্দপতন ঘটে গেল। অস্ট্রেলিয়া ওপেনার আউট হতেই তার পিছু নিলেন আরেক ওপেনার ম্যাট রেনশ।

ওয়ার্নারের জায়গায় খেলতে নামেন অধিনায়ক স্টিভেন স্মিথ। কিন্তু ওয়ার্নারের পেছন পেছন কেন মাঠ ছাড়লেন রেনশ, সেটা দর্শকরা প্রথমে বুঝতে পারেননি। বুুঝতে পারেননি স্মিথও। পরে অবশ্য মাঠে ফিরে রেনশ কথা বলেন অধিনায়কের সঙ্গে। তারপর পুরো বিষয়টি সবার কাছে পরিস্কার হয়ে যায়।

প্রকৃতির ডাকে সাড়া না দিয়ে তো পারা যায় না! পুণে টেস্ট রেনশ খেলতে নেমেছিলেন পেটের পীড়া নিয়ে। বৃহস্পতিবার সকাল থেকেই ওয়ার্নারের সঙ্গে লড়ে  যাচ্ছিলেন তিনি। ওয়ার্নার আউট হওয়ার পর সেই সমস্যা আর চেপে রাখতে পারেননি রেনশ। এক প্রকার বাধ্য হয়েই তাকে মাঠ ছাড়তে হয়।

প্রথমবার মাঠ ছাড়ার আগে রেনশ আম্পায়ারকেও বিষয়টি জানাতে ভুলে যান। অবশেষে রিটায়ার্ড হার্ট হয়েই  রেনশকে মাঠ ছাড়তে হয়। তবে রবিন্দ্র জাদেজার বলে হ্যান্ডসকম্ব আউট হওয়ার পর আবার মাঠে নামেন তিনি। অশ্বিনের বলে মুরালি বিজয়কে ক্যাচ  দেওয়ার আগে করেছেন ১৫৬ বলে ৬৮। ১০ চারের সঙ্গে ছক্কা মেরেছেন একটি।

এখনও পর্যন্ত রেনশর এই ইনিংসই অস্ট্রেলিয়ার পক্ষে সর্বোচ্চ স্কোর।  এ প্রতিবেদন লেখা পর্যন্ত বিপদে পড়েছে অস্ট্রেলিয়া। স্কোরবোর্ডে ২১১রান তুলতেই তাদের হারাতে হয়েছে ৯ উইকেট। ৩২ রানে  ৪ উইকেট নিয়েছেন উমেশ যাদব।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই/আরআইবি

Wordbridge School
Link copied!