• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

হত্যা মামলার আসামির রহস্যজনক মৃত্যু


রাজশাহী প্রতিনিধি ডিসেম্বর ১৩, ২০১৬, ০৮:১৭ পিএম
হত্যা মামলার আসামির রহস্যজনক মৃত্যু

রাজশাহী: রাজশাহীর বাগমারায় ইসমাইল হোসেন (৪৫) নামে এক হত্যা মামলার আসামির রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকালে বাড়ি থেকে ৫০০ মিটার দুরে সাঁইপাড়া-মন্দিয়াল রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ইসমাইল হোসেনের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তার বাড়ি উপজেলার বাসুপাড়া ইউনিয়নের সাঁইপাড়া গ্রামে।

নিহত ইসমাইল হোসেনের পরিবার জানান, সোমবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় ইসমাইল হোসেন বাড়ি থেকে বের হয়ে মসজিদে মাগরিবের নামাজ পড়তে যান। রাতে তিনি বাড়িতে ফিরে না আসায় বাড়ির লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করেন। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকালে এলাকার লোকজন বাড়ি থেকে ৫০০ মিটার দুরে একটি গাছের সঙ্গে ইসমাইল হোসেনের ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে বিষয়টি পুলিশকে জানানো হলে, সকালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত ইসমাইল হোসেনের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালে প্রেরন করেন।

স্থানীয়রা ও পুলিশ জানায়, নিহত ইসমাইল হোসেন ২০১৫ সালে সাঁইপাড়া গ্রামে সংঘর্ষে নিহত দুলাল হোসেন হত্যা মামলার আসামি। ইসমাইল হোসেনের গলাই ফাঁস দিয়ে আত্মহত্যার বিষয়টি রহস্যজনক।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত আসাদুজ্জামান আসাদ জানান, নিহত ইসমাইল হোসেন একই এলাকার একটি হত্যা মামলার আসামি। কিভাবে তার মৃত্যু হয়েছে ময়না তদন্ত ছাড়া বলা সম্ভব নয়। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ(রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!