• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

হোটেলে নিয়ে ধর্ষণ, বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন


ঝালকাঠি প্রতিনিধি আগস্ট ২১, ২০১৭, ০৬:২২ পিএম
হোটেলে নিয়ে ধর্ষণ, বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

প্রতীকী ছবি

ঝালকাঠি: জেলার নলছিটি উপজেলার বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছে এক স্কুলছাত্রী প্রেমিকা। রোববার (২০ আগস্ট) সন্ধ্যায় নলছিটি পৌর এলাকার নাঙ্গুলী গ্রামের বাসিন্দা ও নলছিটি মার্চেন্টস মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী এ অনশন শুরু করেন।

প্রেমিক তরিকুল ইসলাম সজল উপজেলার তৌকাঠি গ্রামের আ.ছালাম হাওলাদারের পুত্র ও রাজধানীর হাবিবুল্লাহ বাহার ইউনিভার্সিটির অর্নাস দ্বিতীয় বর্ষের ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই স্কুলছাত্রীর সঙ্গে গত দুই বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল অভিযুক্ত সজলের। শনিবার (১৯ আগস্ট) সকালে স্কুলছাত্রীকে ফুসলিয়ে পালিয়ে বিয়ের উদ্দেশ্যে বরিশালে নিয়ে যায় এবং একটি আবাসিক হোটেলে রুম ভাড়া নেয়। কাজী অফিসে না গিয়ে হোটেলে কেন ওই স্কুলছাত্রীর এমন প্রশ্নের জবাবে প্রেমিক সজল জানায়, এই হোটেলে বিকেলে কাজী এসে বিয়ের কাজ সম্পন্ন করবেন। পরে বখাটে সজল ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে।

গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের উপ-পরির্দশক সুজিত অভিযান চালিয়ে তাদের ওই কক্ষ থেকে আপত্তিকর অবস্থায় আটক করে রাতেই বরিশাল কোতয়ালী মডেল থানায় সোর্পদ করে। রোববার (২০ আগস্ট) তাদেরকে আদালতে প্রেরণ করলে জামিনে মুক্তি পেয়ে স্কুলছাত্রীকে ফেলে পালিয়ে যায় সজল। পরে বিয়ের দাবিতে প্রেমিক সজলের বাড়িতে অনশন শুরু করেন ওই ছাত্রী।

এ বিষয়ে কুলকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এইচএম আখতারুজ্জামান জানান, স্কুলছাত্রীটি অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় এই মুহুর্তে বিয়ে দেয়া সম্ভব নয়। তবে ভবিষৎতে যেন সজলের সঙ্গে মেয়েটির বিয়ে দেয়া যায় সে বিষয় উভয় পরিবারের সঙ্গে কথা বলে ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!