• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

১ লাখ টাকা প্রাইজমানি জিতল চ্যাম্পিয়ন ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্র


ক্রীড়া প্রতিবেদক আগস্ট ১৩, ২০১৭, ০৮:০৫ পিএম
১ লাখ টাকা প্রাইজমানি জিতল চ্যাম্পিয়ন ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্র

ঢাকা: প্রথমবারের মত আয়োজিত ‘ওয়ালটন ঢাকা মহানগরী ফুটবল টুর্নামেন্ট-২০১৭’-এর শিরোপা জিতেছে ড. ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্র। রোববার (১৩ আগস্ট) কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে শান্তিনগর ক্লাবকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে তারা। ফলে রানার্স-আপ হয়েই সন্তুষ্ট থাকতে হয় শান্তিনগর ক্লাবকে।

এদিন শিরোপা নির্ধারণী খেলায় মেহেদী হাসান তপু গোলে প্রথমার্ধের ৩০ মিনিটে এগিয়ে যায় ড. ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্র। প্রথমার্ধের বাকি সময়ে আর কোন গোল না হওয়ায় এগিয়ে থেকেই বিরতিতে যায় ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্র। দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ায় শান্তিনগর ক্লাব। ৭০ মিনিটে রাসেল হোসেন গোল করে ম্যাচে সমতা ফেরান। তবে সেই আনন্দ  ১২ মিনিটের বেশি স্থায়ী হয়নি। ৮২ মিনিটে আব্দুল হালিম টুটুল গোল করে আবারো এগিয়ে নেন ডঃ ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্রকে। শেষ পর্যন্ত তার গোলটিই শিরোপা নির্ধারক হয়ে যায়। প্রথমবারের মত চ্যাম্পিয়ন হওয়ার গর্ব নিয়ে মাঠ ছাড়ে ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্র।

চ্যাম্পিয়ন দল ট্রফি ও মেডেলসহ এক লাখ এবং রানার্স-আপ দল ট্রফি ও মেডেলসহ ৫০ হাজার টাকা প্রাইজমানি পেয়েছে। ফেয়ার প্লে ট্রফি জিতেছে আরাফ স্পোর্টিং ক্লাব। ম্যান অব দ্যা ফাইনাল হয়েছেন শান্তিনগর ক্লাবের মো. রাকিব। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছেন বিকেএসপির মো. ফাহিম মোর্শেদ। চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের খেলোয়াড়, কর্মকর্তাদের হাতে পুরষ্কার তুলে দেন ওয়ালটন গ্রুপের পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় উপস্থিত ছিলেন মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেডের হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন সোহেল কিবরিয়া ও বাংলাদেশ জাতীয় ফুটবল দলের প্রাক্তন প্রশিক্ষক গোলাম সারোয়ার টিপুসহ অন্যান্যরা।

গেল ২৭ জুলাই প্রথম বিভাগ, দ্বিতীয় বিভাগ, তৃতীয় বিভাগ, বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ও বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) অনূর্ধ্ব-১৮ বছর বয়সী খেলোয়াড়দের নিয়ে প্রথমবারের মতো শুরু হয় এই টুর্নামেন্ট। ১২টি দলের অংশগ্রহণে আয়োজিত এই টুর্নামেন্টের সেমিফাইনালে উঠেছিল আজমপুর ফুটবল ক্লাব, ড. ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্র, শান্তিনগর ক্লাব ও বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)। সেখান থেকে ফাইনালে উঠে ড. ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্র ও শান্তিনগর ক্লাব।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!