• ঢাকা
  • রবিবার, ২৬ মে, ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

‘রাজপথে’ জায়েদের সঙ্গী পপি


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ১২, ২০১৭, ০২:৫৯ পিএম
‘রাজপথে’ জায়েদের সঙ্গী পপি

ঢাকা: রাজনৈতিক গল্প নিয়ে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন নির্মাতা জাভেদ জাহিদ। সিনেমার নাম ‘রাজপথ’। আর এই ছবিতে চিত্রনায়ক জায়েদের সঙ্গে প্রথমবার দেখা যাবে এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী পপিকে!

বহুদিন কোনো সিনেমার সঙ্গে নেই ‘কুলি’ খ্যাত তারকা অভিনেত্রী পপি। মাঝখানে কয়েকটি সিনেমায় তার অভিনয়ের কথা শোনা গেলেও পরে আর তার খোঁজ জানা যায়নি। তবে হুট করে ক’দিন আগে খবরের শিরোনাম হয়েছিলেন এই আবেদনময়ী অভিনেত্রী! তবে সেটা কোনো সিনেমায় অভিনয়ের খবর হয়ে নয়, বরং প্রতারণার অভিযোগে তার বিরুদ্ধে মামলার খবর হয়ে সংবাদে এলেন তিনি। তবে এসব ছাপিয়ে অভিনেত্রী হিসেবে আবার খবরে পপি।

নির্মাতাসূত্রের খবর, প্রথমবারের মত ‘রাজপথে’ নামের এক সিনেমায় একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়িকা পপি ও জায়েদ খান। আগামী ফেব্রুয়ারি থেকে শুরু হবে ছবির শ্যুটিং। আর ছবিটি পুরোপুরি রাজনৈতিক প্রেক্ষাপটে নির্মিত হবে। 

বাংলাদেশের জনপ্রিয় ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভনেত্রী পপি। ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের ‘কুলি’ ছবিতে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে আবির্ভূত হন। এ পর্যন্ত তিনি মেঘের কোলে রোদ, কি যাদু করিলা, গঙ্গাযাত্রা ছায়াছবিতে অভিনয়ের করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুস্কাররে ভূষিত হয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!