• ঢাকা
  • সোমবার, ১৭ জুন, ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

ভাইরাল হতে বিভিন্ন ছলচাতুরী করছেন মিষ্টি জান্নাত!


বিনোদন প্রতিবেদক মে ২৫, ২০২৪, ০৪:৩৯ পিএম
ভাইরাল হতে বিভিন্ন ছলচাতুরী করছেন মিষ্টি জান্নাত!

ঢাকা: একেবারেই আলোচনার বাইরে থাকা চিত্রনায়িকা মিষ্টি জান্নাত প্রথম আলোচনায় আসেন শাকিব খানের তৃতীয় বিয়ে কেন্দ্রিক সংবাদের মাধমে। তারপর উপস্থাপক জয়কে ঘিরে আবারও চুমু বিতর্কে সংবাদের শিরোনাম হন এই নায়িকা। আর এবার মিষ্টি জান্নাত সংসদ সদস্য হওয়ার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে। 

সম্প্রতি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন এই অভিনেত্রী। মিষ্টি বলেন, আমি আইন বিষয়ে পড়াশোনা করছি। কারণ ভবিষ্যতে সংসদ সদস্য হতে চাই। এজন্য যতদূর সম্ভব প্রস্তুতি নিচ্ছি। ডেন্টালের পড়াশোনা শেষ করে এখন আমি লন্ডনের ইউনিভার্সিটি অফ অ্যাসেক্সে আইন বিষয়ে পড়ছি। 

এদিকে বৃহস্পতিবার (২৩ মে) মিষ্টি জান্নাতকে ১০ কোটি টাকার ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিস পাঠিয়েছেন অভিনেত্রী তমা মির্জা। যেখানে মিষ্টি জান্নাতের দুটি বক্তব্যের প্রতিবাদ জানিয়েছেন তিনি। 

‘আপনার বয়ফ্রেন্ডকে বিয়ে করব না, তমা মির্জাকে খোঁচা দিয়ে মিষ্টি জান্নাত’ এবং ‘....নায়িকা হয়েছে তমা মির্জা : জান্নাত’ শীর্ষক শিরোনামে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে মানহানিকর বক্তব্য রয়েছে বলে দাবি করেছেন তমা মির্জার আইনজীবী। এজন্য ১০ কোটি টাকার মানহানি হয়েছে বলে দাবি করা হয়েছে।

তমার সেই নোটিশের জবাবে মিষ্টি জান্নাত বলেছেন, আসলে এসব নিয়ে মাথা ঘামানোর সময় কোথায়। আমি আইন বিষয়ে পড়াশোনা করছি। আইন ভালো জানি। তার এই লিগ্যাল নোটিসের কোনো গ্রাউন্ড নেই। কিন্তু আমার গ্রাউন্ড আছে আমিও তাকে লিগ্যাল নোটিস পাঠাব। আমার আইনজীবীর মাধ্যমে উল্টো তাকেই আমি আইনি নোটিস পাঠানোর প্রক্রিয়া শুরু করেছি।

অভিনয়ের পাশাপাশি চিকিৎসক হিসেবেও পরিচিতি রয়েছে মিষ্টি জান্নাতের। এখন তাহলে আবার আইন নিয়ে পড়ছেন কেন, প্রশ্নের জবাবে এই অভিনেত্রী বলেন- সামনে আমি সংসদ সদস্য হতে চাই। রাজনীতিতে সক্রিয় হব। তাই আইন বিষয়ে পড়াশোনা করছি। নিজেকে জনপ্রতিনিধি হিসেবে যোগ্য করতে প্রস্তুতি নিচ্ছি।

তবে একাধিক সূ্ত্রের খবরে জানা গেছে, ইউটিউবারের মাধ্যমে মিষ্টি জান্নাত ভাইরাল হবার পর থেকেই নানান মিথ্যার বেড়াজালে জড়িয়ে নিজের সম্মান হারানোর টানাপোড়েনে পড়েছেন এই নায়িকা। আবার অনেকেই ধারণা করছেন, ইউটিউবার-শাকিব কাণ্ডে আলোচনায় এসেছেন তিনি এমনকি ভাইরাল হতে বিভিন্ন ছলচাতুরী করছেন মিষ্টি জান্নাত! একই দিনে বিভিন্ন টেলিভিশন চ্যানেল ও অনলাইনের ইন্টারভিউ দিতে মেকআপ করাসহ একাধিক পোষাক পাল্টাতে দেখা গেছে তাকে। 

নাম প্রকাশে অনেচ্ছুক চলচ্চিত্রের এক পরিচালক জানায়, শাকিব খানের সঙ্গে চুক্তি মুখে মুখে করাই যায়। বাস্তবে তা অনেক কঠিন। তাহলে চুক্তিপত্র জনসম্মুখে দেখাক। তার এ পর্যন্ত সিনেমায় হিটের তালিকায় নাই বললেই চলে। বরং তার সিনেমা থেকে পোস্টারের টাকা উঠে কিনা সন্দেহ আছে। মূলত ভাইরাল হতেই বিভিন্ন ছলচাতুরী করছেন তিনি!

এর আগেও এক পরিচালকের সঙ্গে নায়িকা মিষ্টি জান্নাতের গোপনে বিয়ে নিয়ে কথা উঠেছিলো। তবে শেষ পর্যন্ত তার কোন সত্যতা মেলেনি। 

এএন/আইএ

Wordbridge School
Link copied!