• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

ঢাকার ছবিতে দেব, পরিচালক কমলেশ্বর


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১৭, ২০১৭, ০১:২৬ পিএম
ঢাকার ছবিতে দেব, পরিচালক কমলেশ্বর

ঢাকা: দেশের অন্যতম প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে এরইমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন কলকাতার শীর্ষস্থানীয় অভিনেতা দেব। যৌথ-প্রযোজনার কোনো সিনেমায় এখনো তাকে দেখা না গেলেও এবারই প্রথমবার জাজের মাধ্যমে ঢাকায় ছবিতে পা ফেলতে চলেছেন দেব! আর এই ছবিটি পরিচালনা করবেন ‘চাঁদের পাহার’ খ্যাত তারকা নির্মাতা কমলেশ্বর মুখার্জী।

চলতি মাসের শুরুতেই বাংলাদেশ সরকারের আমন্ত্রণে ইন্টার পার্লামেন্টারি ইউনিয়নের সমাবেশ যোগ দিতে এসেছিলেন দেব। সেখানে শুধু একজন সাংসদ হিসেবেই নয় বরং এখানে তিনি এক ঢিলে দুই পাখি মারতে এসেছিলেন!

আর এমন খবরই সোনালীনিউজকে নিশ্চিত করেছিলেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ। দেবের সঙ্গে চুক্তি বিষয়ে সোনালীনিউজকে জাজের আব্দুল আজিজ সেসময় বলেন, দেবের সঙ্গে আমাদের বৈঠক হয়েছে। আমরা যৌথভাবে একটি সিনেমা করতে যাচ্ছি। ছবির নাম ও ছবিতে দেবের নায়িকা হিসেবে কে থাকছেন সেটা এখনই জানাতে চাচ্ছি না। তবে দেবের নায়িকা যে বাংলাদেশ থেকেই কেউ একজন হতে যাচ্ছে সেসময় এটা নিশ্চিত করেছিলেন তিনি। 

তবে এখন শোনা যাচ্ছে, ঢাকায় সিনেমায় দেবের পদার্পন হবে ‘চাঁদের পাহার’ খ্যাত তারকা নির্মাতা কমলেশ্বরের হাত দিয়ে। আর এই ছবিটি জাজের সঙ্গে যৌথভাবে প্রযোজনা করবে দেবের প্রযোজনা প্রতিষ্ঠান। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!