• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সুখে থাকতে বাবার বয়সী লোকটাকে বিয়ে করেছিলাম: বাঁধন


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৯, ২০১৭, ০৪:০৯ পিএম
সুখে থাকতে বাবার বয়সী লোকটাকে বিয়ে করেছিলাম:  বাঁধন

ঢাকা: ২০১০ সালে ভালোবেসে ব্যবসায়ী মাশরুর সিদ্দিকী সনেটকে বিয়ে করেছিলেন লাক্স সুপারস্টার ও অভিনেত্রী আজমেরী হক বাঁধন। কিন্তু বিয়ের মাত্র পাঁচ মাসের মাথায় শুরু হয় সাংসারিক কলহ। শেষা বধি সংসার ভেঙ্গে যায় ২০১৪ সালের নভেম্বরে।

তবে বিষয়টি এতদিন মেয়ে সায়রার মুখের দিকে তাকিয়ে আড়াল করে রেখেছিলেন বাধঁন। সম্প্রতি মেয়ে সায়রাকে কানাডায় পাঠিয়ে দিতে চাইছেন সনেট। এই ঘটনাকে কেন্দ্র করে প্রকাশ্যে এলো তাদের দ্বন্দ্ব, প্রকাশ হলো ডিভোর্সের খবরটিও।

বাঁধন বলেন, ‘সংসারের সুখের  জন্য কী না করেছি। তার ইচ্ছেতে বিয়ের পরপরই মিডিয়ার কাজ ছেড়েছিলাম। বিয়ের মাত্র তিন মাসের মাথায় সন্তান নিয়েছিলাম। আমি যদি সংসার করতে না-ই চাইতাম, এগুলো কেন করলাম। কিন্তু সনেট বিয়ের পর বদলে যেতে থাকে। সে একজন ব্যর্থ স্বামী।’

ডিভোর্সের কারণ জানতে চাইলে বাঁধনের স্বামী একগাদা অভিযোগ করেন বাঁধনকে নিয়ে। তবে সবকিছুই অস্বীকার করেন বাঁধন।

বাঁধন আরও বলেন ‘আমিও একজন সাধারণ নারী হিসেবে নিজের তারকা ইমেজ ভুলে গিয়ে তাকে নিয়ে সুখী হতে চেয়েছিলাম। বাবার বয়সী একজন মানুষকে বিয়ে করেছিলাম। কিন্তু সে স্রেফ আমাকে ঠকিয়েছে। আমার জীবনটাকে সে নষ্ট করে দিয়েছে।’

এদিকে একমাত্র সন্তানকে নিজের কাছে রাখার অধিকার চেয়ে পারিবারিক আদালতে মামলা করেছেন বাধঁন। গত ৩ আগস্ট এই মামলা দায়ের করা হয়েছে। সেখানে নিজেই বাদী হয়েছেন তিনি।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!