• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

অপুকে ডিভোর্সের চিঠি পাঠিয়েছেন শাকিব


বাবুল হৃদয় ডিসেম্বর ৪, ২০১৭, ০৩:৪০ পিএম
অপুকে ডিভোর্সের চিঠি পাঠিয়েছেন শাকিব

ঢাকা: ঢালিউড কুইন অপু বিশ্বাসকে (অপু ইসলাম) ডিভোর্সের চিঠি পাঠিয়েছেন তার স্বামী সুপারস্টার শাকিব খান। শাকিব খানের ঘনিষ্ঠ এক প্রযোজক সোনালীনিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, তিন দিন আগেই অপু বিশ্বাসকে ব্যারিস্টার রোকনউদ্দিন মাহমুদের মাধ্যমে ডিভোর্সের চিঠি পাঠানো হয়েছে। শাকিব খান তার আইনজীবীর মাধ্যম অপুর নিকেতনের বাসায় ডিভোর্সের চিঠি পাঠিয়েছেন । 

দীর্ঘদিন যাবত শাকিব অপুর বিবাহ-বিচ্ছেদ নিয়ে চলছিল গুঞ্জন। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হলো! ঢালিউড চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান ডিভোর্সের চিঠি পাঠিয়েছেন স্ত্রী অপু বিশ্বাসকে। এর মাধ্যমে শেষ হলো ঢাকাই চলচ্চিত্রের সেরা জুটির ৯ বছরের দাম্পত্য সম্পর্ক। 

শাকিব খানের ঘনিষ্ঠ এক সূত্র নাম প্রকাশ না করার শর্তে  জানিয়েছেন, অনেক আগেই ডিভোর্সের চিঠিতে স্বাক্ষর করে রেখেছিলেন শাকিব খান। তিন দিন আগে সেই চিঠি এক আত্মীয়ের মারফতে অপুর কাছে পাঠানো হয়। জানা গেছে, অপু সেই চিঠি গ্রহন করেনি। এ বিষয়ে অপুর সঙ্গে বার বার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

শাকিব এখন ভারতে আছেন পরবর্তী সিনেমার শুটিং-এর কাজে। তার আত্মীয়ও চিঠি পাঠিয়ে ভারতে চলে গেছেন।

২০০৮ সালের ১৮ এপ্রিল খ্যাতির শীর্ষে থাকা অবস্থায় গোপনে বিয়ে হয় শাকিব-অপু জুটির। এরপর দীর্ঘ নয় বছর গণমাধ্যমকে আড়াল করে গোপনে সংসার চালিয়ে যেতে সক্ষম হন তারা। এমনকি ২০১৬’র সেপ্টেম্বরে সন্তান আব্রাম খান জয়ের জন্ম হলেও সেই খবরও ছয় মাস পর্যন্ত চেপে রেখেছিলেন শাকিব খান।

সন্তানসম্ভবা হওয়ার পর ঢালিউডের শীর্ষ নায়িকা থাকা অবস্থায় নিজেকে পর্দার আড়ালে সরিয়ে নেন অপু। দীর্ঘ এক বছর তিনি মিডিয়ার সামনে আসেননি। 

এরপর ২০১৭’র ১০ এপ্রিল হঠাৎ করেই শিশু সন্তান আব্রামকে কোলে নিয়ে একটি বেসরকারি টিভি চ্যানেলের লাইভে এসে অপু প্রকাশ করেন শাকিব খানের সঙ্গে তার সংসার ও সন্তান হওয়ার খবর। অবন্তী বিশ্বাস অপু থেকে ধর্মান্তরিত হয়ে অপু ইসলাম খান নাম নিয়ে শাকিবকে বিয়ে করার কথাও জানান তিনি। 

বিয়ের কথা প্রকাশ করার পর থেকেই এ নিয়ে তুমুল বিতর্ক ওঠে দেশজুড়ে। দেশের শীর্ষ একটি দৈনিককে দেয়া সাক্ষাৎকারে শাকিব বলেছিলেন, তিনি চান না মা হওয়ার পর অপু আর চলচ্চিত্রে অভিনয় করুন।

কিছুদিন আগেই সন্তানের এক বছরের জন্মদিনের বড় আয়োজন করেন অপু বিশ্বাস। সেখানে তার স্বামী শাকিব খানকে দেখা যায়নি। যদিও সেসময় তিনি দেশেই অবস্থান করছিলেন।

এর কিছুদিন পরই গুজব ওঠে অপু বিশ্বাসকে ডিভোর্স দিচ্ছেন শাকিব খান। অবশেষে সেই গুঞ্জনই হলো সত্যি।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!