• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

অপু বিশ্বাসের তালাক নিয়ে ১০০ ফোন এসেছে : রোকনউদ্দিন


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ৪, ২০১৭, ০৫:৫৮ পিএম
অপু বিশ্বাসের তালাক নিয়ে ১০০ ফোন এসেছে : রোকনউদ্দিন

ব্যারিস্টার রোকনউদ্দিন মাহমুদ, জয় ও অপু বিশ্বাস

ঢাকা: নায়িকা অপু বিশ্বাসের তালাক নিয়ে ১০০ ফোন এসেছে বলে জানিয়েছেন সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ব্যারিস্টার রোকনউদ্দিন মাহমুদ। শাকিব খান তাঁর স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাসকে তালাকনামা পাঠিয়েছেন বলে যে গুঞ্জন উঠেছে, তা সঠিক নয় বলে দাবি করেছেন এই আইনজীবী।

তিনি বলেন, ‘এ পর্যন্ত আমার কাছে ১০০ ফোন এসেছে।’ মজা করে তিনি বলেন, ‘অপু বিশ্বাসকে তো আমি বিয়ে করিনি। বিয়ে করলেই তো তালাক দেব। যিনি বিয়ে করেছেন তিনি তালাক দিয়েছেন। কিন্তু আমার মাধ্যমে তালাকনামা পাঠানো হয়নি।’ 

আজ সোমবার অপু বিশ্বাসের বাসায় এই তালাকনামা পাঠিয়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন শাকিব খানের ঘনিষ্ঠ বন্ধু প্রযোজক ও চলচ্চিত্র পরিচালক মোহাম্মদ ইকবাল।

সাধারণত শাকিব খানের কোনো বিষয়ে গণমাধ্যমকে জানাতে মুখপাত্র হিসেবে কথা বলেন মোহাম্মদ ইকবাল। তিনি জানান, অপু বিশ্বাসকে ব্যারিস্টার রোকনউদ্দিনের মাধ্যমে তালাকনামা পাঠানো হয়েছে।

এ বিষয়ে জানতে শাকিব খানকে এসএমএস পাঠালে তিনি ফিরতি এসএমএসে বলেন, ‘শুটিংয়ে আছি, পরে কথা বলছি।’ তবে বারবার চেষ্টা করেও অপু বিশ্বাসকে টেলিফোনে পাওয়া যায়নি।

গত এপ্রিলে ঢাকাই ছবির নতুন নায়িকা শবনম বুবলীর সঙ্গে শাকিব ঘরোয়া পরিবেশে একটি ছবি তোলেন। ছবিটিতে ‘ফ্যামিলি টাইম’ ক্যাপশন লিখে নিজের সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ করেন বুবলী। এর পরই অপু বিশ্বাসের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটে শাকিব খানের। ছবিটি প্রকাশের পর পরই গণমাধ্যমে দীর্ঘদিন গোপনে থাকা বিয়ে ও সন্তানের বিষয়টি খোলাসা করেন অপু। এরই জের ধরে বিবাহ বিচ্ছেদের গুঞ্জন। অতপর তালাকনামা।
 
সোনালীনিউজ/ঢাকা/বিএইচ
 

Wordbridge School
Link copied!