• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
বৃহস্পতিবার সিঙ্গাপুরে যাচ্ছেন

মাশরাফিদের ভালবাসায় আপ্লুত ব্রেইন টিউমারে আক্রান্ত মোশাররফ


ক্রীড়া প্রতিবেদক মার্চ ১৩, ২০১৯, ০৬:০৫ পিএম
মাশরাফিদের ভালবাসায় আপ্লুত ব্রেইন টিউমারে আক্রান্ত মোশাররফ

ছবি: সংগৃহীত

ঢাকা: ব্রেইন টিউমারে আক্রান্ত ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল উন্নত চিকিৎসার্থে বৃহস্পতিবার (১৪ মার্চ) সিঙ্গাপুরে যাচ্ছেন। সেখানে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা হবে জাতীয় দলের জার্সিতে পাঁচটি ওয়ানডে খেলা স্পিনারের। সেই উদ্দেশ্যে দেশ ত্যাগের একদিন আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি), মাশরাফি, তামিম, সাকিবদের অফুরান ভালোবাসায় আপ্লুত রুবেল সামাজিক যোগাযোগ মাধ্যমে কৃতজ্ঞতা স্বরুপ এক বিবৃতি পোস্ট করেছেন।  

ফেসবুকে মোশাররফ রুবেল ইংরেজীতে লিখেছেন, Dear all i am going to Singapore day after tomorrow for surgery InshaAllah. It is difficult attend all ph calls. Really sorry for that. Shudhu ekta kotha bolte chai ami je shobar kas theke doa ar valobasha peyechi shoti ami apluto. Chiro wrini hoe gelam. Kivabe ei wrin shod korbo jani na. Shudhu chotto dhonnobad dite chai.... Shakib tamim mash riyed bijoy sunny rinku tareq vai enam razzak marahal shohan shuvo humaun shahin dihan shalom vai akram vai milton vai udoy vai firij vai sumon vai durjoy vai nannu vai sujon vai shovon vai manju vai hasan vai debu da enam vai nafisa apu salauddin sir imran sir fahim sir babu vai ridoy trumps my family my wifes family Cumilla victorian khulna titans gazi group walton BCB bank asia ltd zahid Chowdhury minhaz shahin vai shakil bksp friends du friends maxwell obviously my wife son. Hoitoba onek important name miss hoe gese. Shara din likheo hoito shes kora jabe na... Shobar doai InshaAllah abar shobar majhe fire ashbo InshaAllah Love you all from my bottom of my ♥ heart.

বাংলায় যার অর্থ দাঁড়ায় ‘সবাইকে জানাতে চাই আমি আগামী বৃহস্পতিবার চিকিৎসার জন্য সিঙ্গাপুর যাচ্ছি ইনশা’আল্লাহ্‌। আমি সবার ফোন কল ধরতে পারছি না। এজন্য সবার কাছে দুঃখিত। শুধু একটা কথা বলতে চাই আমি যে সবার কাছ থেকে দোয়া আর ভালোবাসা পেয়েছি, সত্যিই আমি আপ্লুত। চিরঋণী হয়ে গেলা। কিভাবে এই ঋণ শোধ করবো জানি না। শুধু ধন্যবাদ দিতে চাই।

সাকিব, তামিম, ম্যাশ, রিয়াদ, বিজয়, সানি, রিঙ্কু, তারেক ভাই, এনাম, রাজ্জাক, মার্শাল, সোহান, শুভ, হুমায়ূন, শাহীন, দিহান, শাহআলম ভাই, আকরাম ভাই, মিল্টন ভাই, উদয় ভাই, ফিরোজ ভাই, সুমন ভাই, দুর্জয় ভাই, নান্নু ভাই, সুজন ভাই, শোভন ভাই, মঞ্জু ভাই, হাসান ভাই, দেবুদা, এনাম ভাই, নাফিসা আপু, সালাউদ্দিন স্যার, ইমরান স্যার, ফাহিম স্যার, বাবু ভাই, হৃদয়, আমার পরিবারের সদস্যরা, আমার স্ত্রীর পরিবারের সদস্যরা, কুমিল্লা ভিক্টোরিয়ানস, খুলনা টাইটানস, গাজী গ্রুপ, ওয়ালটন, বিসিবি, ব্যাংক এশিয়া, জাহিদ চৌধুরী, মিনহাজ শাহীন ভাই, শাকিল, বিকেএসপির বন্ধুরা, ঢাবির বন্ধুরা এবং অবশ্যই আমার স্ত্রী ও সন্তানের প্রতি কৃতজ্ঞতা। হয়তো অনেক গুরুত্বপূর্ণ নাম বাদ পড়ে গেছে। সারাদিন লিখেও শেষ করা যাবে। সবার দোয়ায় ইনশা’আল্লাহ্‌ আবার সবার মাঝে ফিরে আসবো। সবার জন্য হৃদয়ের অন্তঃস্থল থেকে ভালোবাসা।’

তার আগে দেশে সবার শুভকামনা এবং আশ্বাস পেয়ে আবেগাপ্লুত হয়েছেন রুবেল। সবার প্রতি জানিয়েছেন কৃতজ্ঞতা। তিনি বলেন, ‘নান্নু ভাই (বিসিবি প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু), সুজন ভাই (সিইও নিজামউদ্দীন চৌধুরী), আকরাম ভাই (ক্রিকেট অপারেশনস চেয়ারম্যান আকরাম খান), মাশরাফি, তামিম, মাহমুদউল্লাহ, সাকিব- এরা শুধু আমাকে শুভকামনাই জানায়নি, আশ্বাস দিয়েছে আমার পাশেই থাকার। আমি সবার প্রতি কৃতজ্ঞ।’

উল্লেখ্য, কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে বিপিএলের ষষ্ঠ আসরে খেলার সময় হঠাৎ জ্ঞান হারিয়ে ফেলেছিলেন মোশাররফ হোসেন রুবেল। জ্ঞান ফিরলে এই বাঁহাতি স্পিনারকে  চেকআপের পরামর্শ দিয়েছিলেন বিসিবির প্রধান চিকিৎসক ডা. দেবাশীষ চৌধুরী। গত সপ্তাহে পরীক্ষা নিরীক্ষা করে যা জানতে পারলেন তাতে চমকে উঠারই কথা। ব্রেইন টিউমারে আক্রান্ত হয়েছেন ৩৭ বছর বয়সী এই ক্রিকেটার।

এই খবর শুনে স্বাভাবিকভাবেই থমকে গেছেন রুবেল। তবে ভেঙে না পড়ে চিকিৎসা নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন তিনি। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথে ডাক্তার দেখানোর জন্য অ্যাপয়েন্টমেন্টর নেওয়া হয়েছে। তবে স্বস্তির খবর হলো রুবেলের টিউমারটি প্রাথমিক পর্যায়ে রয়েছে। সফল অস্ত্রোপচারের মাধ্যমে পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারবেন ঘরোয়া ক্রিকেটের এই নিয়মিত পারফরমার।

অসুস্থতার খবর চাউর হওয়ার পর ক্রিকেটাঙ্গন থেকে ইতিবাচক সাড়া পেয়েছেন মোশাররফ রুবেল। মাশরাফি, তামিম, সাকিব, রুবেলের মতো অনেক সতীর্থ পাশে থাকার ঘোষণা দিয়েছে। এগিয়ে এসেছে বিসিবিও।  

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!