• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

ভোটের দাবিতে বিক্ষোভ মিছিল


নীলফামারী প্রতিনিধি নভেম্বর ৪, ২০২০, ০৪:০৩ পিএম
ভোটের দাবিতে বিক্ষোভ মিছিল

নীলফামারী: সীমানা জটিলতার মামলায় আটকে থাকা নীলফামারী পৌরসভা ও নীলফামারী সদর উপজেলার ইটাখোলা, কুন্দুপুকুর ও খোকশাবাড়ী ইউনিয়ন পরিষদের ভোটের দাবিতে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও নির্বাচন কমিশন সচিব বরাবর স্মারকলিপি প্রদান করেছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন আলো ও স্থানীয় বীর মুক্তিযোদ্ধাগণ। 

বুধবার (৪ নভেম্বর) দুপুরে নীলফামারী বড়বাজারস্থ আলোর প্রধান কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু চত্বরে মিলিত হয়ে সেখানে বিক্ষোভ সমাবেশ করে।

সমাবেশে বক্তব্য রাখেন নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক  মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, জেলা সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ-৭১ এর সাধারন সম্পাদক  মুক্তিযোদ্ধা আব্দুল জলিল, যুদ্ধকালীন কোম্পানী কমান্ডার গোলাম কিবরিয়া, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নীলফামারী সদর উপজেলার কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম, সাবেক ফুটবলার ও বীর মুক্তিযোদ্ধা বাবু বঙ্কু বিহারী রায়, অধ্যক্ষ হাসিম হায়দার অপু, আলো'র সাধারণ সম্পাদক মাহমুদ আল হাসান রাফিন, সাবেক ছাত্র নেতা মহিউদ্দিন মহি, আ’লীগ নেতা উত্তম তরফদার প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, ‘সীমানা জটিলতার মামলার কারণে নীলফামারী পৌরসভাসহ পার্শ্ববর্তী তিনটি ইউনিয়নে প্রায় ১০বছর থেকে ভোট স্থগিত রয়েছে। অনতিবিলম্বে সীমানা জটিলতার অবসান করে নীলফামারীর সাধারণ মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিতে নির্বাচন কমিশন ও মহামান্য হাইকোর্টের দৃষ্টি আকর্ষণ করেন বক্তারা।

সোনালীনিউজ/এগো/এসআই
 

Wordbridge School
Link copied!