• ঢাকা
  • সোমবার, ৩০ নভেম্বর, ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭
Sonalinews.com

জয়পুরহাটে ইউপি চেয়ারম্যানসহ গুলিবিদ্ধ ২


জয়পুরহাট প্রতিনিধি জুন ৫, ২০১৬, ০৪:১৭ এএম
জয়পুরহাটে ইউপি চেয়ারম্যানসহ গুলিবিদ্ধ ২

জয়পুরহাট সদর উপজেলার ভাদসা ইউনিয়ন পরিষদের দ্বিতীয় ধাপের নির্বাচনে নির্বাচিত স্বতন্ত্র চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও নয়ন চন্দ্র বর্মণ নামের এক পথচারীকে কুপিয়ে ও গুলি করে গুরুতর আহত করেছে মুখোশধারী দুর্বৃত্তরা। তাদের দু'জনকেই আশঙ্কাজনক অবস্থায় জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল থেকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শনিবার রাত ১০টার দিকে স্থানীয় গোপালপুর বাজারের অদুরেই এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে,ভাদসা ইউনিয়ন পরিষদের সদ্য নির্বাচিত চেয়ারম্যান আবুল কালাম আজাদ মোটর সাইকেলযোগে রাত ১০টার দিকে সঙ্গী পবিত্র মন্ডলকে নিয়ে দুর্গাদহ বাজার থেকে নিজ বাড়ি কোঁচকুড়ি গ্রামে ফিরছিলেন। তাঁরা স্থানীয় গোপালপুর বাজার ক্রস করা মাত্র দুর্বৃত্তরা চেয়ারম্যান আজাদের ওপর হামলা চালায়। তারা তাঁকে মোটরসাইকেল থেকে নামিয়ে রাস্তার পাশের জমিতে নিয়ে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে কোপানোর এক পর্যায়ে পেটে গুলি করে। এ সময় চেয়ারম্যানের সঙ্গে থাকা পবিত্র মন্ডল চিত্কার করলে পথচারী একই গ্রামের নয়ন চন্দ্র চেয়ারম্যানকে রড়্গা করতে গেলে দুর্বৃত্তরা তার বুকের বাম পাশে গুলি করে পালিয়ে যায়। এ খবর জানাজানির পর স্থানীয়রা তাদের দু'জনকে গুরুতর আহত অবস্থায় জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নেয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে সাথে সাথে বগুড়ার শজিমেক হাসপাতালে পাঠানো হয়।

জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের জরম্নরি বিভাগের চিকিত্সক ডা. মাসুদ রানা জানান, চেয়ারম্যানের শরীরের বিভিন্ন স্থানের জখম গুরুতর। এ ছাড়া নয়ন নামের অন্য ব্যক্তির বুকের বাম পাশের গুলির আঘাতও গুরুতর হওয়ায় উন্নত চিকিত্সার জন্য তাদের বগুড়ার হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

চেয়ারম্যানের সাথে থাকা প্রত্যক্ষদর্শী পবিত্র মন্ডল জানান, দুর্বৃত্তরা চেয়ারম্যানকে মোটরসাইকেল থেকে নামিয়ে গুলি করে কোপাতে শুরু করলে তিনি ফাঁকে গিয়ে চিত্কার দেন। এ সময় পথচারী নয়ন চেয়ারম্যানকে জাপটে ধরে বাঁচাতে গেলে দুর্বৃত্তরা তাকেও গুলি করে পালিয়ে যায়। তারা মূখোশ পড়া ছিল।

পুলিশ সুপার মোল্যা নজরুল ইসলাম হাসপাতালে আহতদের বিষয়ে খোঁজ নিতে এসে সাংবাদিকদের জানান, বিষয়টি গুরুত্বের সাথে বিবেচনায় নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সোনালীনিউজ/এইচএআর

Sonali IT Pharmacy Managment System