• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

দুই সন্তানসহ প্রাণ হারালেন প্রাথমিকের শিক্ষক রুনি


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ৭, ২০২১, ০৯:৪৮ পিএম
দুই সন্তানসহ প্রাণ হারালেন প্রাথমিকের শিক্ষক রুনি

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জ পৌর এলাকার মিরপুর কালাচানমোড়ে চলন্ত বাসের ধাক্কায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক গর্ভবতী মা তাঁর ছেলে ও মেয়ে নিহত হয়েছে। আহত হয়েছে আরও ১ জন তাকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী খবরটির সত্যতা নিশ্চিত করে জানায়, রোববার দুপুরে এনায়েতপুর থেকে সিরাজগঞ্জে আসার সময় একটি দ্রুতগামী বাস সিরাজগঞ্জ শহরের কালাচান মোড়ে পিছন থেকে যাত্রবোঝাই একটি রিকশাকে  ধাক্কা দিয়ে ঘটনাস্থলেই রিকশার যাত্রী স্থানীয় মিরপুর মন্ডল পাড়া মহল্লার মাসুদুর রহমানের অন্তঃসত্বা স্ত্রী ইসরাত সুলতানা রুনি খাতুন তার ১৪ বছর বয়সী ছেলে আদি ঘটনাস্থলেই নিহত হয়। দুর্ঘটনায় ৭ বছর বয়সী মেয়েসহ রিকশা চালক আহত হয়। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় মেয়ে শোয়েবা খাতুন মারা যায়। দুর্ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী বাসটি জব্দ করে। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়। একই পরিবারের মা, ছেলে ও মেয়ের মর্মান্তিক মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

উল্লেখ্য, নিহত ইসরাত সুলতানা রুনি খাতুন সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার বনবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!