• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

দু’দিনেও ঘরে ফেরেনি সন্তান, অপেক্ষায় মা


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ৪, ২০২১, ০২:৫৬ পিএম
দু’দিনেও ঘরে ফেরেনি সন্তান, অপেক্ষায় মা

ছবি : সংগৃহীত

ঢাকা : সাভারে দুই দিন ধরে মাসুদ শেখ (২৭) নামের এক ইজিবাইক চালক নিখোঁজ রয়েছেন। ফোনে ভাড়া ঠিক করে দুই দিন আগে বের হয়ে আজও বাড়ি ফেরেননি তিনি। সোমবার (৪ অক্টোবর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. সালাউদ্দিন।

নিখোঁজ মাসুদ শেখ রাজবাড়ী জেলা সদরের পেয়ারআলী মোড় এলাকার আব্দুল হাকিমের ছেলে। তিনি বাবা-মায়ের সঙ্গে সাভারের বিনোদবাইদ এলাকায় ভাড়া থেকে ইজিবাইক চালাতেন।

মাসুদ শেখের ভাই মজনু শেখ গণমাধ্যমকে বলেন, ২ অক্টোবর বিকেল ৪টার দিকে কেউ একজন মাসুদের ফোনে কল করেন। সাভারের তেঁতুলঝোড়া দিয়ে সিংগাইরের দিকে যাওয়ার কথা ছিল মাসুদের। ওই দিন বিকেলে ইজিবাইক নিয়ে বের হয়ে গেলে আজও ফিরে আসেনি।

তিনি আরও বলেন, বাড়ি থেকে বের হওয়ার দুই থেকে ৩ ঘণ্টা পর তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। এর পর মানিকগঞ্জের সিংগাইর থানাসহ বিভিন্ন থানায় খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। পরে গতকাল সাভার মডেল থানায় নিখোঁজ ডায়েরি করেন তিনি।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) সালাউদ্দিন বলেন, গতকাল একটি নিখোঁজ ডায়েরি হয়েছে। এর পর থেকেই মাসুদের সর্বশেষ লোকেশন জানার চেষ্টা করা হচ্ছে। একইসঙ্গে মাসুদকে খুঁজে বের করার চেষ্টা চলছে।

সোনালীনিউজ/এসএন

Wordbridge School
Link copied!