• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

গাছের সঙ্গে বাসের ধাক্কা, নিহত ১০


বরিশাল প্রতিনিধি মে ২৯, ২০২২, ০৯:২৭ এএম
গাছের সঙ্গে বাসের ধাক্কা, নিহত ১০

ছবি : সংগৃহীত

বরিশাল: বরিশালের উজিরপুরে বেপরোয়া গতির বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগেছে। এতে শিশুসহ ১০জন নিহতের হয়েছে। এ ঘটনায় আরও ২০ জনের মতো আহত হয়েছেন।

রোববার (২৯ মে) ভোর সাড়ে ৫টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার বামরাইলে এ দুর্ঘটনা ঘটে। 

বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল ফায়ার সার্ভিসের ইউনিট লিডার মো. জাহাঙ্গীর। তিনি বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের গৌরনদী ও উজিরপুরের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেছে। এখন পর্যন্ত আটজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাসটি গাছের মধ্যে ঢুকে গেছে। ফায়ার সার্ভিসের কর্মীরা বাস কেটে যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠাচ্ছে।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আর্শাদ বলেন, বাসটি ঢাকা থেকে ভান্ডারিয়ার উদ্দেশে যা‌চ্ছিল। পথিমধ্যে বরিশাল জেলার উজিরপুর উপজেলার বামরাইল পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা দেয়। এখন পর্যন্ত আটজনের মরদেহ বাস কেটে বের করা হয়েছে। সব মিলে ঘটনাস্থলেই শিশুসহ নয়জনের মৃত্যু হয়। আহত হন ২০ জন। 

আহতদের বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। বরিশাল মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়েছে। এখনও হতাহতদের পরিচয় জানা যায়নি। নিহতদের সংখ্যা আরও বাড়তে পারে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!