• ঢাকা
  • শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনে সকলের মনোনয়ন বৈধ ঘোষণা


মেহেরপুর প্রতিনিধি সেপ্টেম্বর ১৯, ২০২২, ১০:০৩ এএম
মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনে সকলের মনোনয়ন বৈধ ঘোষণা

ফাইল ছবি

মেহেরপুর : আসন্ন মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন ও সদস্য পদে ১৫ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯ জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষনা করেছেন রিটার্নিং অফিসার  ও জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান।   

রোববার (১৮ সেপ্টেম্বর) বিকেলে মনোনয়নপত্র বাছাই শেষে রিটার্নিং অফিসার এ সময় চেয়ারম্যান  প্রার্থী গোলাম রসুল, আব্দুস সালামসহ সকল প্রার্থীরা উপস্থিত ছিলেন। 

নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এ্যাডভোকেট আব্দুস সালাম, স্বতন্ত্র প্রার্থী মেহেরপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গোলাম রসুল এবং মেহেরপুর -১ আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন। 

সদস্য পদে মুজিবনগর উপজেলা থেকে আলমাস হোসেন শিলু, আব্দুর রশিদ, আজিমুল বারী. সোহেল রানা, ফেরদৌস আলী এবং আবু হাসান। মেহেরপুর সদর থেকে ইমতিয়াজ হোসেন মিরন, আব্দুল কুদ্দুস, এবং রফিকুল ইসলাম এবং গাংনী উপজেলা থেকে মজিরুল ইসলাম, মিজানুর রহমান, জাহাঙ্গীর আলম বাদশা, তোফাজ্জেল হক, মাহফুজুর রহমান এবং হাফিজুর রহমান মখলেচ তাদের মনোনয়ন পত্র জমা দেন। 

এদিকে সংরক্ষিত মহিলা সদস্য পদে মেহেরপুর মুজিবনগর থেকে  শামীম আরা হীরা, সামিউন বাসিরা পলি, নার্গিস আরা, তকলিমা খাতুন এবং উম্মে সালমা সুলতানা ও গাংনী  থেকে শাহানা ইসলাম শান্তনা,সেলিনা মমতাজ কাকলী, মাকসুদা খাতুন ও শিরিনা খাতুন তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। 
উল্লেখ্য, আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।  মোট ২৯৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। 

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!