• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

বাবাকে খুঁজতে গিয়ে ছেলের মৃত্যু


পঞ্চগড় প্রতিনিধি মে ৯, ২০২৩, ০১:০৯ পিএম
বাবাকে খুঁজতে গিয়ে ছেলের মৃত্যু

পঞ্চগড়: পঞ্চগড়ের তেতুঁলিয়া উপজেলায় নদীতে পড়ে মুশফিকুর রহিম মেহেদী (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার (৮ মে) দুপুরে জেলার তেঁতুলিয়া উপজেলার সদর ইউনিয়নের মহানন্দা নদীতে এই ঘটনাটি ঘটে। 

জানা গেছে, মৃত মুশফিকুর রহিম মেহেদী উপজেলার সদর ইউনিয়নের সাহেবজোত এলাকার খাবিরুল ইসলামের ছেলে এবং তেঁতুলিয়া শিশু নিকেতনে তৃতীয় শ্রেণীর ছাত্র। 

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, সোমবার দুপুরে বাবা খাবিরুল ইসলাম মহানন্দা নদীতে মাছ ধরতে যাওয়ার কিছুক্ষণ পর মুশফিকুরও মহানন্দা নদীতে বাবাকে খুঁজতে চলে যায়। এক পর্যায়ে সে নদীর ধারে নেমে বাবাকে খুজঁতে গিযে পাথর কোয়ারির গর্তে পড়ে গভীর পানিতে তলিয়ে যায়। এদিকে তার বাবা বাসায় এসে মুশফিকুরকে দেখতে না পেয়ে মহানন্দা নদীতে ছুটে গিয়ে খুঁজতে থাকেন। পরে নদীর ধারে তার পরিহিত শার্ট পড়ে থাকতে দেখে নদীর পাথর কোয়ারি গুলোতে নেমে খুঁজতে থাকেন। এসময় স্থানীয়দের সহায়তায় একটি পাথর কোয়ারি থেকে তাকে ডুবন্ত অবস্থায় উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তেঁতুলিয়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম, নদীর পানিতে ডুবে এক শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মরদেহের সুরতহাল করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হবে। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

সোনালীনিউজ/আর/এসআই

Wordbridge School
Link copied!