• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

সাতসকালে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩


শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি জুন ৪, ২০২৩, ০৯:৪২ এএম
সাতসকালে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

হবিগঞ্জ : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে যাত্রীবাহী বাস-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজিচালকসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১০ জন আহত হয়েছেন।

রোববার (৪ জুন) সকাল ৬টায় হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ বাইপাস সড়কের শায়েস্তাগঞ্জ পৌরসভার সুদিয়াখলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার উবাহাটা গ্রামের আব্দুল হকের ছেলে সিএনজিচালক রফিক মিয়া (৩৫), বানিয়াচং উপজেলার রঘু চৌধুরীপাড়ার আজির হুসেনের ছেলে জিয়াউল হক (৩৬) ও আজমিরীগঞ্জ উপজেলার কাকাইলছেও এলাকার আব্দুল বারিকের ছেলে মুছা মিয়া (৬৪)।

প্রত্যক্ষদর্শীরা জানান, হবিগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী মডার্ন পরিবহণের যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো ব ১৪-৩২৮১) সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হলে এই হতাহতের ঘটনা ঘটে। সড়ক উন্নয়নকাজের জন্য সড়কের ওপরে রাখা পাথরের কারণে দুর্ঘটনা ঘটেছে।

এ সময় শায়েস্তাগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন।

শায়েস্তাগঞ্জ থানার ওসি মোহাম্মদ নাজমুল হক কামাল বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, সড়কের ওপরে পাথর রাখার কারণে সিএনজি এবং বাস একই লেনে গিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। সুরতহাল শেষে মরদেহ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!