• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নড়াইলে হত্যাকাণ্ডের শিকার সুফলের পরিবারের পাশে মাশরাফি 


নড়াইল প্রতিনিধি সেপ্টেম্বর ৯, ২০২৩, ০৮:৩১ পিএম
নড়াইলে হত্যাকাণ্ডের শিকার সুফলের পরিবারের পাশে মাশরাফি 

নড়াইল: নড়াইল জেলার লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের কল্যাণপুর গ্রামে দূর্বৃত্তদের হাতে নিহত কৃষক সুফল বিশ্বাসের পরিবারের পাশে দাঁড়ালেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি বিন মর্তুজা। 

শনিবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে মাশরাফি বিন মর্তুজা নিহত কৃষক সুফল বিশ্বাসের কল্যাণপুরের গ্রামের বাড়িতে যান। 

এ সময় তিনি নিহত সুফলের স্ত্রী সোনা রানী বিশ্বাস, মা দেনতারা বিশ্বাস ও পিতৃ হারা শিশু সন্তানদের সাথে কথা বলেন ও তাদের খোঁজ খবর নেন। 

এ সময় মাশরাফি নিহত সুফলের পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়ে বলেন, ‘এই পরিবারকে যদি আমরা সহযোগিতা করতে পারি, সেটা অবশ্যই করব। বিশেষ করে বাচ্চা দুটোকে যেন পড়ালেখাসহ আরো কিছু আনুষাঙ্গিক সাপোর্ট আমরা দিতে পারি সেই জায়গাটা এনশিওর করব।’

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লাহুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরান আহমেদ শিকদার, বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, প্যানেল চেয়ারম্যান জাকির হোসেন, লাহুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  মাসুম শিকদার, শিক্ষক ও সমাজ কর্মী শংকর কুমার লস্কর প্রমূখ।

উল্লেখ্য, নড়াইলের লোহাগড়ার লাহুড়িয়া ইউনিয়নের কল্যাণপুর গ্রামে ১৭ আগষ্ট সন্ধ্যায় একদল দুর্বৃত্তের হাতুড়ি ও লাঠির আঘাতে সুফল বিশ্বাস নিহত হয়। এ ঘটনায় ১৯ আগস্ট নিহতের স্ত্রী সোনা রানী বিশ্বাস বাদী হয়ে চারজনকে আসামি করে লোহাগড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। চারজনের দুজনকে ইতোমধ্যে পুলিশ গ্রেপ্তার করলেও বাকি দুজন রয়েছে ধরাছোঁয়ার বাইরে। 

আইএ

Wordbridge School
Link copied!