• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

রংপুরে গাছের ডাল ভেঙে মাথায় পড়ে মা-মেয়ে নিহত


রংপুর ব্যুরো  সেপ্টেম্বর ২১, ২০২৩, ০৬:২৫ পিএম
রংপুরে গাছের ডাল ভেঙে মাথায় পড়ে মা-মেয়ে নিহত

রংপুর: রংপুর নগরীতে গাছের ডাল ভেঙে মাথায় পড়ে মা-মেয়ের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, নোহালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা কৃষ্ণা রানী সরকার (৩৪) ও তার মেয়ে রাজশ্রী সরকার (১১)। 

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে নগরীর চব্বিশ হাজারী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কৃষ্ণা রানী সরকার গঙ্গাচড়া উপজেলার আলমবিদিতর ইউনিয়নের তুলশীরহাট এলাকার বাসিন্দা। 

তিনি রংপুর নগরীর মেডিকেল পূর্বগেট এলাকায় বসবাস করতেন। এ তথ্য নিশ্চিত করেছেন পরশুরাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম। 

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, সকালে স্বামী ব্রজেন্দ্র নাথ সরকার (৪২), ছোট মেয়ে শুভ শ্রী সরকার (৫), বড় মেয়ে রাজশ্রী সরকারসহ মোটরসাইকেলে করে কর্মস্থলে যাচ্ছিলেন কৃষ্ণা রানী। তারা চব্বিশ হাজারী এলাকায় আসলে রাস্তার পাশে থাকা একটি সরকারী রেইন ট্রি গাছের ডাল ভেঙে শিক্ষিকা কৃষ্ণা রানী ও বড় মেয়ে রাজশ্রীর মাথায় পড়ে। এতে গুরুতর আহত হলে তাদের রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। 

ওসি রবিউল ইসলাম আরও জানান, গাছের ডাল মাথায় ভেঙে পড়ে মা ও মেয়ে নিহতের ঘটনায় থানায় কেউ কোন অভিযোগ দেয়নি। বর্তমানে ওই সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

আইএ

Wordbridge School
Link copied!