• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

ভাঙ্গুড়ায় ডাকাতিকালে হাতেনাতে ডাকাতদলের ৬ সদস্য আটক 


ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি নভেম্বর ২০, ২০২৩, ১০:০৫ পিএম
ভাঙ্গুড়ায় ডাকাতিকালে হাতেনাতে ডাকাতদলের ৬ সদস্য আটক 

পাবনা: ভাঙ্গুড়ায় সড়কে গাড়ি আটকে ডাকাতিকালে সংঘবদ্ধ ডাকাতদলের ৬ সদস্যকে আটক করেছে ভাঙ্গুড়া থানা-পুলিশ। এ সময় তাদের কাছ থেকে কয়েকটি ধারালো অস্ত্র ও বড় একটি দড়ি জব্দ করা হয়।

সোমবার (২০ নভেম্বর) ভোর রাতে টেবুনিয়া-বাঘাবাড়ি সড়কের ভাঙ্গুড়া উপজেলার ভেড়ামারা এলাকায় ডাকাতিকালে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার বাঘাবাড়ি পশ্চিমপাড়া গ্রামের হাশেম আলী, রাশেদুল ইসলাম, লিটন আহমেদ, আলম হোসেন ও বাবু সরকার এবং পাবনার সাথিঁয়া উপজেলার সিলন্দা গ্রামের মনিরুল ইসলাম। 

পুলিশ জানায়, সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার আইগবাড়ি শক্তিপুর গ্রামের কলা ব্যবসায়ী চন্দন কুমার দাস একটি পিকআপ গাড়ি নিয়ে মেহেরপুর যাচ্ছিলেন। ডাকাতদলের সদস্যরা দুটি সিএনজিচালিত অটোরিকশা নিয়ে তাকে অনুসরণ করে। ভাঙ্গুড়া উপজেলার ভেড়ামারা বাজারে পৌঁছালে দুটি সিএনজি পিকআপের সামনে গিয়ে পথরোধ করে।

মুহূর্তের মধ্যে তারা চালককে আঘাত করে গাড়ি থেকে নামিয়ে দেয়। ডাকাতদল গাড়ির নিয়ন্ত্রণ নিয়ে ব্যবসায়ীর টাকার ব্যাগ কেড়ে নেয়। এরপর তাকে পিকআপ থেকে ফেলে দেয়। এ সময় পিকআপটি নিয়ে পালাবার সময় টহলরত পুলিশ তাদের হাতেনাতে আটক করে। এ সময় পুলিশ তাদের কাছ থেকে কয়েকটি ধারালো অস্ত্র ও বড় একটি দড়ি জব্দ করে।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম সোনালীনিউজকে জানান, এ ঘটনায় থানায় একটি ডাকাতি মামলা রুজু হয়েছে। সোমবার বিকেলে আসামিদের আদালতের মাধ্যমে পাবনা জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এআর
 

Wordbridge School
Link copied!