• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের হামলায় নৌকার সমার্থক আহত 


বরগুনা প্রতিনিধি ডিসেম্বর ১, ২০২৩, ০৩:১৪ পিএম
স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের হামলায় নৌকার সমার্থক আহত 

বরগুনা: জাতীয় সংসদীয় আসন ১০৯ বরগুনা-১ আসনে নৌকা মার্কার সমর্থন করায় মারধর করার অভিযোগ বিদ্রোহী এক স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ও কর্মীদের বিরুদ্ধে। আহত নৌকা সমার্থকের নাম মো. রাজিব (২৬)। মাথার গুরতর আঘাত নিয়ে বর্তমানে রাজীব বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে। 

শুক্রবার ১ ডিসেম্বর বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুর রহমান বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।

আহত রাজীব বরগুনা সদর উপজেলার ৬নং বুড়িরচর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা পশ্চিম বুড়িরচরের আমজেদ মার্কেট এলাকার মো. ইসমাইল ফকির এর ছেলে। 

রাজিব বলেন, আমি গত মঙ্গলবার বরগুনা ১ আসনের নৌকা মার্কার প্রার্থী বরগুনা আগমনের শোভাযাত্রায় যাওয়াকে কেন্দ্র করে গত দুইদিন ধরে হুমকি দিয়ে আসছে স্বতন্ত্র প্রার্থী গোলাম সরোয়ার টুকুর কর্মীরা। 

গতকাল বৃহস্পতিবার রাত আটটার সময় আমজেদ মার্কেটে নৌকা মার্কার সমর্থন করাকে কেন্দ্র করে মমিন উদ্দিন এর ছেলে শহিদ (৪৫), নুর মোহাম্মদ এর ছেলে, আউয়াল (৩৬), আজহার উদ্দিন এর ছেলে, নজরুল (৪৫), লাদেন শরীফসহ আরো ৮ থেকে ১০ জন আমার সাথে বাকবিতন্ডায় জরিয়ে একপর্যায়ে আমাকে মারধর শুরু করে। এ সময় কাঁচের গ্লাস ভেঙে আমার মাথায় আঘাত করে এবং অন্যরা এলোপাতাড়ি মারধর করতে থাকে। মারার এক পর্যায়ে আমাকে বস্তা ভরে নদীতে ফেলে দেওয়ার কথা বলে তারা। এসময় আমি দৌড়ে বাড়িতে গেলে স্বজনরা আহত অবস্থায় আমাকে বরগুনা সদর হাসপাতালে নিয়ে আসে।

এ বিষয়ে বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুর রহমান বলেন, ঘটনা আমি মৌখিক অভিযোগ পেয়েছি। লিখিত অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এমএস

Wordbridge School
Link copied!