• ঢাকা
  • সোমবার, ২২ এপ্রিল, ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

মিথ্যা মামলা দিয়ে দুই প্রবাসীকে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন


ফরিদপুর প্রতিনিধি  ফেব্রুয়ারি ২৫, ২০২৪, ০৪:০৬ পিএম
মিথ্যা মামলা দিয়ে দুই প্রবাসীকে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গায় প্রবাসীদের ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলায় ফাঁসানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী রেমিটেন্স যোদ্ধা।

রোববার (২৫ ফেব্রুয়ারি) সকাল ১১ টার সময় একটি রেস্টুরেন্ট এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলন লিখিত পাঠ করেন মালোয়শীয়া প্রবাসী রুবেল মোল্লা।

এসময় তিনি বলেন, গত ১১ জানুয়ারি ভাঙ্গা উপজেলার ছোট খারদিয়া এলাকায় আধিপত্য বিস্তার কে কেনার করে দুই গ্রুপের সংঘর্ষ হয়। কিন্ত সংঘর্ষের সময় মালোয়শীয়া প্রবাসী আমি রুবেল মোল্লা ও আমার ভাই পান্নান মোল্লা আমাদের মালিকানাধীন বাড়ি ভাঙ্গায় পৌরসভার দাড়িয়ার মাঠ এলাকায় অবস্থান করি। আমাদেরর বাড়িতে যাওয়া আসার সিসিটিভি ফুটেজ রয়েছে। ঘটনার সময় আমরা গ্রামের বাড়ি ছোট খারদিয়াতে অবস্থান না করলেও আমাদের মামলার আসামি করা হয়। এখন আমরা আবার বিদেশে যেতে পারছি না। এমন অবস্থায় একজন প্রবাসী হিসাবে আমরা আবার মালোয়শীয়া গিয়ে রেমিটেন্স যোদ্ধা হিসাবে রেমিটেন্স সংগ্রহ করতে পারি সেই সুযোগ চাই।

এসময় আরো উপস্থিত ছিলেন পান্নান মোল্লা, হাসিনা বেগম ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

এই বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ভাঙ্গা থানা পুলিশের উপ-পরিদর্শক মোশারফ হোসেন জানান, এই মামলায় তদন্ত চলছে তদন্ত সাপেক্ষ বিজ্ঞ আদালতে প্রতিবেদন দাখিল করা হবে। কেউ যদি ঘটনার সাথে যুক্ত না থাকে তার নামে কোন প্রতিবেদন নাম থাকবে না।

এস/এসআই

Wordbridge School
Link copied!