• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

মুরগি বাঁচাতে শিয়ালকে তাড়া করে স্কুলছাত্রীর মৃত্যু


ময়মনসিংহ প্রতিনিধি  মে ২২, ২০২৪, ০৭:৫৯ পিএম
মুরগি বাঁচাতে শিয়ালকে তাড়া করে স্কুলছাত্রীর মৃত্যু

ময়মনসিংহ: মুরগি বাঁচাতে শিয়ালকে তাড়া করতে গিয়ে ক্ষেতের আইলে পড়ে সুবর্ণা আক্তার (১৪) নামে এক অষ্টম শ্রেণির ছাত্রীর মৃত্যু হয়েছে। 

ঘটনাটি ময়মনসিংহের ভালুকা উপজেলার টান মরচী গ্রামে বেলা ১১টার দিকে ঘটে। নিহত সুবর্ণা আক্তার উপজেলার কাতলামারী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণিতে পড়তো।
  
এলাকার লোকজন জানায়, ঘটনার সময় একটি শিয়াল মুরগি নিয়ে পালিয়ে যাওয়ার সময় সুবর্ণা আক্তার সেটি দেখতে পায়। পরে বড়বোন খোদেজা আক্তার ও তার মাসহ সুবর্ণা ওই শিয়ালের পিছু নিলে বাড়ির পাশে ক্ষেতের আইলে হোচট খেয়ে পড়ে গিয়ে গুরুতর আহত হয় সুবর্ণা। এ সময় মুখ দিয়ে বমি হতে থাকে তার। পরে কিছুক্ষনের মাঝেই সুবর্ণা মারা যায়। সুবর্ণা টান মরচি গ্রামের খলিলুর রহমানের কনিষ্ঠ মেয়ে।

স্থানীয় উথুরা ইউপি চেয়ারম্যান মো. নুরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিয়াল মুরগি নিয়ে যাওয়ার সময় খলিলুর রহমানের বউ ও তার দুই মেয়ে শিয়ালের পিছু নিলে ক্ষেতের আইলে পড়ে মেয়ে সুবর্ণা আক্তার মারা যায়। শুনেছি সকালে তারা কাঁঠাল খেয়েছিল। তার মাঝে প্রচন্ড গরমে দৌড়াদৌড়ি করেছে। দৌড় দিয়ে পড়ে যাওয়ার পর হয়তো স্টোকজনিত কারণে মৃত্যু হতে পারে তার। 

এমএস
 

Wordbridge School
Link copied!